Virat-Anushka : দীর্ঘ প্রসব যন্ত্রণার পর ভামিকার জন্ম, হাসপাতালে বিরাটের সেই ছবি দিলেন অনুষ্কা...

Ranita Goswami Sun, 11 Dec 2022-4:47 pm,

সালটা ২০১৭, দিনটা ১১ ডিসেম্বর আচমকাই এসেছিল খবরটা, একপ্রকার চুপিসারেই ইতালিতে সাতপাকে বাঁধা পড়েন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। বিয়ের ছবি সামনে আসতেই দাবানলের মতোই তা ছড়িয়ে পড়েছিল। তারপর পায়ে পায়ে, হাতে হাত রেখে ৫টা বছর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন বিরুষ্কা। বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিরাট। লিখেছেন, '৫ বছরের বন্ধন। তোমাকে পেয়ে আমি ধন্য। সমস্ত হৃদয় দিয়ে আমি তোমায় ভালোবাসি।'

বিবাহবার্ষিকীতে বিরাট যখন স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন, তখন অনুষ্কা পোস্ট করেছে আদ্ভুত সব ছবি। যার মধ্যে রয়েছে 'পরী' সিনেমার মর্ফড ছবি। যেখানে অনুষ্কার কাঁধে হাত রাখা ভূতের ছবিতে মুখ বদলে বিরাটের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। যার ব্যাখ্যায় অনুষ্কা লিখেছেন, 'সবসময় তোমার আমি আমার পিছনে পেয়েছে।'

দ্বিতীয় ছবিতে নিজেদের দিল্লিবাসী হিসাবে ধরা দিয়েছেন বিরাট-অনুষ্কা। ক্যাপশানে লেখা, যখন পশ্চিম দিল্লির মানুষ দক্ষিণ দিল্লিতে চলে আসে। ছবির ব্যাখ্যায় অনুষ্কা লিখেছেন, এই ছবিটা সবসময়ের জন্য আমাদের হৃদয়ে থেকে যাবে। আমরা দুজনেই এরজন্য নিজেদের ভাগ্য়বান মনে করি। 

তৃতীয় ছবিটি বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার জন্মের ঠিক পরদিন। দীর্ঘ সময় প্রসব যন্ত্রণার পর তখন ভামিকার জন্ম হয়েছে। তার ঠিক পরদিন হাসপাতালে বিরাট তখন নিশ্চিন্ত হয়ে, কিছুটা ক্লান্ত হয়ে ঘুমোচ্ছেন। বেবি কটে শুয়ে থাকতে দেখা যাচ্ছে সদ্যোজাত ভামিকাকে। অনুষ্কা কায়দা করে ইমোজি লাগিয়ে মেয়ের মুখ ঢেকেছেন। 

এই ছবিতে পাহাড়ি নদীর ধারে কপি মাগ হাতে বিরাটের সঙ্গে সময় কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। ছবিতে হাসিখুশি দেখা যাচ্ছে দুজনকেই। 

এই ছবিতে কফি মেশিন থেকে কাপে কফি ভরা হচ্ছে। আর সেই কাপে আঁকা বিরুষ্কার ছবি। অনুষ্কা লিখেছেন, দুজনে মিলে সেই কফি ভাগ করে টেস্ট করেছেন তাঁরা। 

এই ছবিতে দাড়ি লুকে হলুদ টি-শার্টে দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। যেটি অনুষ্কার সংগ্রহে থাকা বিরাটের আরও একটি ছবি। 

এই ছবিতে বিরাট-অনুষ্কা দুজনেই ধরা পড়েছে অদ্ভুত মুখভঙ্গীতে। ব়্যানডাম ক্লিকে লেন্সবন্দি হয়েছে সেই ছবি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link