ধৈর্যের বাঁধ ভাঙল কোহলির, গম্ভীরকে দিলেন মোক্ষম জবাব

Suman Majumder Sat, 23 Mar 2019-1:29 pm,

বেঙ্গালুরুর অধিনায়ক হিসাবে তিনি এখনও একবারও আইপিএল চ্য়াম্পিয়ন হতে পারেননি। সে জন্য তাঁকে কম সমালোচনা শুনতে হয়নি। এই যেমন কয়েকদিন আগে গৌতম গম্ভীর ক্যাপ্টেন বিরাটকে তুলোধনা করেছিলেন। তাঁর বক্তব্য ছিল, কোহলি এখনও পর্যন্ত বেঙ্গালুরুর অধিনায়ক রয়েচেন কেবলই সৌভাগ্যবশত।

কোহলি এতদিন পর্যন্ত গম্ভীরের এমন বক্তব্যের পাল্টা দেননি। কিন্তু এবার তাঁর ধৈর্যের বাঁধ ভাঙল। গম্ভীরকে পাল্টা দিলেন তিনি। 

কোহলি বললেন, ''যদি আমি বাইরের লোকের কথা শুনি তা হলে তো পাঁচটা ম্য়াচেও টিকে থাকতে পারব না। আমাকে তা হলে বাড়িতে বসে থাকতে হবে। কিছু মানুষ কথা বলতে ভালবাসেন। তাঁরা এসব ব্যাপারে কথা বলার জন্য সুযোগ খোঁজেন। আমাকে কিন্তু অধিনায়ক হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি সেই দায়িত্ব পালন করছি। দলের সবাই এবার মোটিভেটেড আইপিএল জেতার জন্য।''

আইপিএল জয়ের ব্যাপারে কোহলির বক্তব্য, ''আমি কেন যে কোনও অধিনায়ক আইপিএল জিততে চায়। আমি নিজের কাজটা করছি। আইপিএল জয় দিয়ে আমার কাজের বিচার হলে তাতে কিছু করার নেই। আমার সাফল্য় বিচারের জন্য কোনও নির্দিষ্ট মাপকাঠি হতে পারে না। আমি পারফর্ম করছি। জেতার জন্য আপ্রাণ চেষ্টা করছি। অনেক সময় সব কিছু ঠিকঠাক হচ্ছে না। খারাপ সময় বাস্তববাদী থাকাটা খুব জরুরি।''

আজ ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নামছে কোহলির বেঙ্গালুরু। কোহলির অধিনায়কত্বে বেঙ্গালুরু খেলেছে ৯৬টি ম্যাচ। জিতেছে ৪৪টি। ৪৮টি ম্যাচে হার। পরিসংখ্যানটা অবশ্য কোহলির জন্য সুখকর নয়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link