বিরাট কোহলির বায়োপিক! শর্তের কথা জানিয়ে দিলেন ভারতীয় অধিনায়ক

Mon, 18 May 2020-5:46 pm,

ক্রীড়াবিদদের বায়োপিক বলিউডে এখন ট্রেন্ড দাঁড়িয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলির বায়োপিক থেকেই নিশ্চয়ই পরিচালক- প্রয়োজকদের ভাবনা চিন্তায় ঢুকে পড়েছে! নিজের বায়োপিকে বিরাট কোহলি নিজেই শর্তসাপেক্ষে অভিনয় করতে রাজি।

কী সেই শর্ত? বিরাট জানালেন, বায়োপিকে নায়িকা হতে হবে অনুষ্কা শর্মাকেই। তবেই তিনি রিয়েল লাইফ রিল লাইফ—এ তুলে আনতে রাজি।

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে ইনস্টাগ্রাম ভিডিয়ো সেশন—এ একথা খোলসা করেন কোহলি নিজেই। বিরাট বলেছেন, অনুষ্কাকে সঙ্গে নিয়ে তিনি অতি অবশ্যই নিজের বায়োপিকে অভিনয় করতে চান।

বলিউড অভিনেত্রী অনুষ্কার সঙ্গে দেখা হওয়াটা তার জীবনের অন্যতম টার্নিং পয়েন্ট বলে মেনে নিচ্ছেন কোহলি। তারকা ব্যাটসম্যান স্বীকার করে নেন, অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার আগে তিনি শুধু নিজেকে নিয়েই ভাবতেন। কিন্তু অনুষ্কার সঙ্গে নিয়মিত কথা বলার পর ভুল ভাঙে তাঁর। তিনি বুঝতে পারেন, অপরের কথাও ভাবা উচিত।

আজহারুদ্দিন থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, বহু তারকা ক্রিকেটারের বায়োপিক ইতিমধ্যে মুক্তি পেয়েছে। বহু অজানা কথাও উঠে এসেছে সেখানে। তবে ধোনি বা আজহার, কেউই নিজে অভিনয় করেননি। কোহলি নিজের বায়োপিকে নিজেই অভিনয় করলে ব্যাপারটা সত্যিই রোমাঞ্চকর হবে, তাই না!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link