কোটি টাকারও বেশি ঋণে জর্জরিত Jagmohan Dalmiya-র মেয়ে বৈশালী

Thu, 08 Apr 2021-8:02 pm,

তৃণমূল কংগ্রেস থেকে বহিস্কৃত হওয়ার পর ২০২১-এই বিজেপিতে যোগ দেন বৈশালী ডালমিয়া। বালি বিধানসভা থেকে ভোটে লড়ছেন বৈশালী। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন তিনি।

হলফনামায় বৈশালী জানিয়েছেন, ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর উপার্জন ছিল ৩৭ লক্ষ ৭১ হাজার ৫৫০ টাকা। এই মুহূর্তে তাঁর হাতে আছে ২ লক্ষ ৮৪ হাজার ৬৮৯ টাকা।

Axis ব্যাঙ্ক সহ বৈশালীর একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে। Axis ব্যাঙ্কে রয়েছে ৮০ লক্ষ ৪৩ হাজার ৮৩ টাকা। এছাড়া ব্যাঙ্কের বিভিন্ন শাখায় তাঁর অ্যাকাউন্টে আছে প্রায় ৩০ লক্ষ টাকা।

বৈশালী জানিয়েছেন, শেয়ারবাজার এবং মিউচুয়াল ফান্ডে আড়াই লক্ষ টাকারও বেশি বিনিয়োগ রয়েছে। পোস্ট অফিসে রয়েছে ১ হাজার ১৫৩ টাকা ৭৫ পয়সা।

 বালির রামনবমীতলা লেনে বাড়ি রয়েছে বৈশালীর। হলফনামায় তাঁর গয়নার পরিমাণ কত, তা উল্লেখ করেননি বৈশালী। 

হলফনামায় ২০১৫ সালে কেনা মার্সিডিজ বেন্‌জের কথা জানিয়েছেন বৈশালী। যার দাম ৩৯ লক্ষ টাকা। ৮১ হাজার ৮৪০ টাকার আসবাবপত্রের কথা জানিয়েছেন তিনি।

HDFC ব্যাঙ্কে বৈশালীর নামে রয়েছে ৪৯ লক্ষ টাকার গৃহঋণ। অন্যান্যক্ষেত্র মিলিয়ে তাঁর নামে মোট  ১ কোটি টাকারও বেশি ঋণ রয়েছে বলে জানিয়েছেন বৈশালী ডালমিয়া।

বৈশালী জানিয়েছেন, তিনি ১৯৯২ সালে রাঁচী বিশ্ববিদ্যালয় থেকে কলা বিভাগে স্নাতক হন। পেশা হিসেবে ব্যবসার কথা উল্লেখ করেছেন তিনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link