ব্যাঙ্কঋণ নেই, একটি ফ্ল্যাট ও সেকেন্ড হ্যান্ড গাড়ি রয়েছে BJP প্রার্থী Parno-র

Wed, 14 Apr 2021-6:18 pm,

বরানগর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন অভিনেত্রী পার্নো মিত্র। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন পার্নো। 

হলফনামায় পার্নো জানিয়েছেন, ২০১৯-২০ অর্বর্ষে তাঁর উপার্জন ১৭ লক্ষ ৩২ হাজার ৯৪৮ টাকা। তাঁর হাতে রয়েছে নগদ ১৪ হাজার ৩৭৫ টাকা। 

 

পার্নো জানিয়েছেন, তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাঁর নামে জমা আছে যথাক্রমে ৫ হাজার ২৪৩ টাকা ২০ পয়সা, ৪ হাজার ১৪৭ টাকা ২৬ পয়সা এবং ২ লক্ষ ৯১ হাজার ২৬৪ টাকা ২৬ পয়সা।

পার্নোর নামে একাধিক ফিক্সড ডিপোজিট রয়েছে। যেগুলি যথাক্রমে দেড় লক্ষ টাকা, ১ লক্ষ টাকা, ২৫ হাজার টাকা, ৯৯ হাজার ৭৩৪ টাকা এবং ১ লক্ষ ৮ হাজার ৮৭০ টাকা। সব মিলিয়ে, তাঁর নামে ব্যাঙ্কে রয়েছে প্রায় ৮ লক্ষ টাকা।

পার্নোর নামে কোনও কৃষিজমি নেই। তাঁর বালিগঞ্জের কর্নফিল্ড রোডে একটি ফ্ল্যাট রয়েছে, সেখানেই তিনি থাকেন। ২০১৬ সালে ১২০০ বর্গফুটের ওই ফ্ল্যাট তিনি ৫০ লক্ষ টাকায় কিনেছিলেন। ফ্ল্যাটের বর্তমান বাজারদর প্রায় ৫৫ লক্ষ টাকা।

২০১৮ সালে পার্নো একটি সেকেন্ড হ্যান্ড ইকো স্পোর্ট ফোর্ড গাড়ি কিনেছিলেন। যেটির দাম পড়েছিল ৩ লক্ষ ৬৫ হাজার ২১০ টাকা।

হলফনামায় পার্নো জানিয়েছেন, তাঁর কাছে রয়েছে মাত্র ২০ গ্রাম সোনার গয়না। যার দাম মাত্র ৭০ হাজার টাকা।

তাঁর নামে এই মুহূর্তে কোনও ব্যাঙ্কঋণও নেই বলেই হলফনামায় জানিয়েছেন পার্নো। শেয়ারবাজারেও তাঁর কোনও বিনিয়োগ নেই। ২ লক্ষ ৯ হাজার টাকার একটি জীবনবিমা রয়েছে পার্নোর।

শিক্ষাগত যোগ্যতা হিসেবে পার্নো জানিয়েছেন তিনি ২০০৪ সালে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

অভিনেত্রীর হওয়ার পাশে সমাজসেবী নিজের পরিচয় দিয়েছেন পার্নো। উপার্জনের উৎস হিসেবেও এই দুটি ক্ষেত্রের কথাই উল্লেখ করেছেন তিনি।

বরানগরে পার্নো মিত্র বিরুদ্ধে ভোটে লড়ছেন তৃণমূলের তাপস রায় এবং সংযুক্ত মোর্চার সমর্থিত কংগ্রেস প্রার্থী অমলকুমার মুখোপাধ্যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link