WB assembly election 2021 : `খেলা হবে`র তালে নাচ, সাইকেল চালিয়ে এসে মনোনয়ন জমা দিয়ে চমক লাভলির

Fri, 19 Mar 2021-5:38 pm,

নিজস্ব প্রতিবেদন : সবুজ সাথী সাইকেলে চেপে 'খেলা হবে' ব্যাট হাতে আজ মনোনয়ন জমা দিলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী লাভলি মৈত্র। 

এদিন বারুইপুর আদালতের সামনে থেকে সাইকেলে চেপে বারুইপুর মহকুমা শাসকের অফিস পর্যন্ত আসেন লাভলি মৈত্র। প্রায় হাফ কিলোমিটারেরও বেশি সাইকেল চালিয়ে মহকুমাশাসকের দফতর পর্যন্ত আসেন তিনি। 

মনোনয়ন জমা দেওয়া ঘিরে এদিন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কর্মীদের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মত। কয়েক হাজার তৃণমূল কর্মী উপস্থিত ছিলেন এদিন। 'খেলা হবে' স্লোগানের সঙ্গে কর্মী-সমর্থকদের সাথে পা মিলিয়ে নাচতেও দেখা গেল প্রার্থী লাভলি মৈত্রকে। উপস্থিত ছিলেন সোনারপুর অঞ্চলের তৃণমূল নেতৃত্বও।

মনোনয়ন জমা দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে লাভলি মৈত্র বলেন, "খেলা হবে। দলের এত কর্মী-সমর্থকের ভালোবাসা এবং সম্মানে আজ আমি অভিভূত। আজ আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন। এত মানুষের সমর্থন পাচ্ছি, নিজের জয়ের ব্যাপারে আমি নিশ্চিত।"

জয়ের ব্যাপারে এতটাই আত্মবিশ্বাসী লাভলি মৈত্র যে বিরোধী পক্ষের কোনও প্রার্থীকেই চোখে পড়ছে না তাঁর। তাঁর কথায়, "বিরোধী দলের কোনও ক্যাপ্টেন নেই এবং খেলোয়াড়ও নেই।" 

টলিউড সহকর্মী অঞ্জনা বসুর প্রতি শ্রদ্ধা থাকলেও, তাঁকে যে তিনি এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ, তা বুঝিয়ে দিলেন কথাতেই। লাভলি মৈত্র অভিযোগ করেন, ভারতীয় জনতা পার্টি বাংলার সংস্কৃতি নষ্ট করছে। 

এদিন লাভলি মৈত্র ছাড়াও সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ফিরদৌসি বেগম, ভাঙ্গড়ের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাক্তার রেজাউল করিম, বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দন মন্ডল সকলেই মনোনয়ন জমা দেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link