WB election 2021 : `পরিকল্পনামাফিক মুখ্যমন্ত্রীকে হত্যার ছক`, Mamata-র চোট নিয়ে বিস্ফোরক Madan

Thu, 11 Mar 2021-4:31 pm,

নিজস্ব প্রতিবেদন :  "পরিকল্পনামাফিক হামলা হয়েছে মুখ্যমন্ত্রীর উপর। প্রশিক্ষণ না থাকলে এরকম হামলা করা যায় না। মুখ্যমন্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছিল।" নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের চোট পাওয়ার ঘটনায় 'বিস্ফোরক' দাবি করলেন মদন মিত্র।

একইসঙ্গে কামারহাটির তৃণমূল প্রার্থী কালকের ঘটনায় তোপ দেগেছেন নির্বাচন কমিশনের উদ্দেশেও। দাবি করেছেন DG-র অপসারণ। বলেন, "মুখ্যমন্ত্রীর সঙ্গে ন্যূনতম নিরাপত্তা থাকবে না। মানুষ তাহলে ভোট দিতে যাবে কোন সাহসে? EC দায়িত্ব নেওয়ার পর থেকে সব পুলিস তাদের অধীনে। অবিলম্বে DG-র অপসারণ চাই।"

প্রসঙ্গত, নন্দীগ্রামে কীভাবে চোট পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? উঠে আসছে বিভিন্ন মত। বুধবারের ঘটনায় তৃণমূল নেত্রী নিজে দাবি করেছেন, ৪-৫ জন দরজার কাছে ধাক্কা দিয়েছিল। যদিও প্রত্যক্ষদর্শীদের দাবি, কেউ ধাক্কা বা ঠেলাঠেলি করেনি। দরজা খুলে ছিলেন। পোস্টের সামনে দরজা লাগে। সেটাই তাঁর পায়ে লেগেছে।

ঘটনার সত্য-মিথ্যা যাচাইয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বিজেপি শিবির। সমস্ত ভিডিও ফুটেজ সামনে আনার দাবি করেছে বিজেপি। সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের তাত্পর্যপূর্ণ মন্তব্য, "আমরা কালকে অভিযোগ করেছিলাম যে মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে পুলিসকে ব্যবহার করছেন। পুলিস তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করছে। ক্লাবের সঙ্গে বৈঠক করছে। প্রয়োজনের অতিরিক্ত পুলিস নন্দীগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। আর তার কয়েক ঘণ্টার মধ্যেই এই ঘটনা!"

অন্যদিকে, এই ঘটনায় অজ্ঞাতপরিচয় হামলাকারীর উদ্দেশে নন্দীগ্রাম থানায় FIR দায়ের করেছেন মমতার নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান। পাশাপাশি, এদিন নির্বাচন কমিশের দ্বারস্থ হয়ে তৃণমূল প্রতিনিধি দল দাবি করে, "মমতার উপর হামলার পূর্বাভাস ছিল। বিজেপি সাংসদের পোস্টেই পূর্বাভাস ছিল। কমিশন নিরপেক্ষ ভূমিকা নিক। রাজ্যের সঙ্গে আলোচনা না করেই ডিজিপি সহ সিনিয়র অফিসারদের সরানো হয়েছে। এই জন্যই এইসব হয়েছে।"

এসবের মধ্যেই হাসপাতালের বেড থেকে ভিডিয়ো বার্তায় হুইলচেয়ারে করেই ভোটযুদ্ধের ময়দানে নেমে পড়বেন বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বলেন, "আমার হাড়ে চোট আছে। লিগামেন্টে চোট আছে। তবে আশা করি ২-৩ দিনের মধ্যে ফিল্ডে ফিরতে পারব। পায়ে চোট থাকলেও ম্যানেজ করে নেব। মিটিং বাদ দেব না। হয়তো কিছুদিন হুইলচেয়ারে ঘুরতে হবে।" 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link