ফের Uttam Kumar-এর বাড়িতে বিয়ের আসর, বিয়ে করছেন Tarun Kumar-এর নাতি

Fri, 15 Jan 2021-2:44 pm,

ফের উত্তম কুমারের বাড়িতে বসতে চলেছে বিয়ের আসর (Uttam Kumar) এবার বিয়ে করছেন মহানায়ক উত্তম কুমারের ভাই, অভিনেতা তরুণ কুমারের (Tarun Kumar) নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)। 

সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। 

সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)ও বর্তমানে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। বেশকিছু বাংলা ধারাবাহিকের পাশাপাশি দেবাশীষ সেন শর্মার ছবি 'বাইসাইকেল কিক'-এ অভিনয় করেছেন সৌরভ। 

'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিক অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita chatterjee) সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সৌরভ (Sourav Banerjee)। ত্বরিতা 'রানী রাসমণি' ধারাবাহিকে সারদামায়ের ভূমিকায় অভিনয় করছেন। 

সৌরভের সঙ্গে ত্বরিতা অভিনয় করেছিলেন 'হৃদয়হরণ বি এ পাশ' ধারাবাহিকে। সেখান থেকেই তাঁদের প্রেম। সেই প্রেম এবার পরিণতি পেতে চলেছে। 

ইতিমধ্যেই সৌরভ-ত্বরিতার প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছেন। মেহেন্দি অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ত্বরিতা। 

 

জানুয়ারিতেই বন্ধুদের সঙ্গে 'হেন পার্টি' করেছিলেন ত্বরিতা, যাকে বলে কিনা মহিলাদের ব্যাচেলরেট পার্টি। যেখানে হাজির ছিলেন ত্বরিতার বান্ধবী, অভিনেত্রী সন্দীপ্তা সেন। 

 গত ডিসেম্বরেঅ আইবুড়োভাত খেয়েছেন সৌরভ-ত্বরিতা। আলতা রাঙা পা, সঙ্গে মেহেন্দি, ত্বরিতা এবার যে নববধূ হতে প্রস্তুত তা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকেই বোঝা যাচ্ছে। 

আজ শুক্রবার অর্থাৎ ১৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন সৌরভ-ত্বরিতা। তাঁদের বিয়েছে উপস্থিত থাকবেন টলিপাড়ার অনেকেই। 

বিয়েতে দাদা গৌরব চট্টোপাধ্যায়ের মত সৌরভও পরছেন ডিজাইনার অভিষেক রায়ের পাঞ্জাবি। আর ত্বরিতা পরবেন লাল বেনারসি। রিসেপশনে সোনালি লেহেঙ্গায় সাজবেন অভিনেত্রী, আর সৌরভ পরবেন শেরওয়ানি।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link