সাপ্তাহিক রাশিফল

Mon, 26 Mar 2018-12:16 am,

২৬ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত কর্কট থেকে কন্যা রাশি পর্যন্ত গমন করবে চন্দ্র। এজন্য মেষ, বৃষ, কন্যা, কুম্ভ ও মীন রাশিগুলির জাতক-জাতিকাদের জন্য মার্চের শেষ সপ্তাহ ভাল কাটবে। এই রাশিগুলির জাতক-জাতিকাদের ধনপ্রাপ্তি ও সুখবরের যোগ রয়েছে। অন্য পাঁচ রাশির জাতক-জাতিকাদের একটু সাবধানে থাকতে হবে।

 

বৃষ- সপ্তাহ আপনার জন্য শুভ হবে। আশপাশের লোকেদের কাছ থেকে ফায়দা হবে। রাগের উপরে নিয়ন্ত্রণ করুন। কোনও কাজ নিয়ে টেনশন হতে পারে। রয়েছে ধনপ্রাপ্তির যোগ।

মেষ- এই সপ্তাহ আপনার জন্য শুভ হবে। মনোবল বাড়বে। কর্মস্থলে প্রশংসা পাবেন। নতুন কাজের পরিকল্পনা করবেন। আপনার অন্যদের মন জয় করবেন।  

মিথুন- কোনও চেনাজানা ব্যক্তির সাহায্য পাবেন। কথাবার্তায় সংযম করতে আনতে হবে।স প্তাহের শুরুতেই রয়েছে ধনপ্রাপ্তির যোগ।  ব্যবসায় ফায়দা হবে।  

কর্কট- ব্যবসায় ফায়দা হবে। জমি সংক্রান্ত মামলা আপনার পক্ষে যাবে। সমস্যার সমাধান সহজেই করতে পারবেন। কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। পরিকল্পিত কাজ সময়েই শেষ হবে। 

সিংহ- ঋণ সংক্রান্ত মামলার জট খুলবে। সপ্তাহের শুরুতেই খরচ বাড়বে। নিকটজনের সঙ্গে মন কষাকষির অবসান হবে। পরিবারে বিবাদ বাড়তে পারে। বন্ধুদের সাহচর্য পাবেন।

কন্যা- এই সপ্তাহ আপনার ভাল কাটবে। পরিশ্রম ও ধৈর্য্যের ফল পাবেন। ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। কেরিয়ারে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। অনেকদিন ধরে আটকে থাকা বকেয়া টাকা ফেরত পাবেন। মন প্রসন্ন থাকবে। 

তুলা- লাভজনক ব্যবসা শুরু করতে পারেন। সপ্তাহের শুরুতেই রয়েছে ধনপ্রাপ্তির যোগ। সপ্তাহের শেষে স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। পরিবার ও কর্মস্থলে আপনি সমস্যায় পড়তে পারেন। নিজের কথাবার্তায় সংযম করতে আনতে হবে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকজাতিকাদের কাছে সপ্তাহটা মোটামুটি কাটবে। অনেক সময় ধরে যে কাজ করবেন ভাবছিলেন, তার সূচনা হবে। এই সপ্তাহে কর্মস্থলে আপনি এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। আর্থিক লাভের যোগ রয়েছে। পুরনো কাজ শেষ হতে পারে। স্বাস্থ্য একেবারে ঠিক থাকবে।    

ধনু- চিন্তা থেকে মুক্তি পাবেন। সমস্যার সমাধানের পরিকল্পনা করুন। নিয়মিত কাজ থেকে বেরিয়ে অন্য কিছু করার ইচ্ছা হবে। পরিশ্রম বেশি হতে পারে। সপ্তাহের মাঝে পরিজনদের সঙ্গে মতের অমিল হবে। স্বাস্থ্য নিয়ে সচেতন হোন।  

মকর- সাত দিন আপনার জন্য ভাল কাটবে। অফিসের কাজের নিয়ন্ত্রণ আপনার হাতে থাকবে। চালাকি করবেন না। সপ্তাহের মাঝে পরিস্থিতি খারাপ হতে পারে। স্বাস্থ্যের সমস্যা হতে পারে। পরিশ্রম বেশি করতে হতে পারে।    

মীন- সপ্তাহের শুরুতেই রয়েছে ধনপ্রাপ্তির যোগ। ভবিষ্যত নিয়ে শঙ্কার কোনও কারণ নেই। পুরনো কথা ভুলে এগিয়ে যাবেন। কর্মস্থলে চ্যালেঞ্জের মুখে পড়বেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। নিকটজনের কাছ থেকে সাহায্য পাবেন। সমঝোতা করে প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করার চেষ্টা করুন। আত্মবিশ্বাসের অভাব অনুভব করবেন। 

 

কুম্ভ- এই সপ্তাহ আপনার জন্য ভাল। পরিবার, সমাজ ও অফিসে আপনার সম্মান বাড়বে। যা পরিকল্পনা করবেন, তা সফল হবে। দায়িত্ব বাড়তে পারে। কর্মস্থলে প্রশংসা পাবেন। প্রেম ও বিবাহ জীবন সুখের হবে।           

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link