সাপ্তাহিক রাশিফল দেখে নিন

Sun, 01 Apr 2018-10:40 pm,

মেষ- চলতি সপ্তাহে আপনার জীবনে  ইতিবাচক পরিবর্তন আসতে পারে। সপ্তাহের কয়েকটা দিন সমস্যায় পড়তে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।    

বৃষ- অনুকূল ও প্রতিকূল সময় হতে পারে। সপ্তাহের শুরুতে ছোটখাট সমস্যায় পড়তে পারেন। নতুন কোনও বস্তু কিনতে পারেন। সপ্তাহের শেষে খরচ বাড়তে পারে। বন্ধুদের থেকে লাভবান হবেন।

 

মিথুন- ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। আচমকা লাভ হতে পারে। সপ্তাহের মাঝে ভাগ্য সঙ্গ দেবে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।

কর্কট- স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন। সময় প্রতিকূল, ঝুঁকি নেবেন না। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে অন্যদের বিষয়ে হস্তক্ষেপ করবেন না।

সিংহ- সপ্তাহের শুরুতে ভাল কাটবে। ধনলাভের যোগ রয়েছে। গোটা সপ্তাহ মানসিকভাবে আপনি সবল থাকবেন। বিবাহিত জীবনে স্থিতি আসবে। পুরনো ঘটনা নিয়ে ভালবাসার মানুষের সঙ্গে বিবাদ হতে পারে।

কন্যা- সপ্তাহের শুরুতেই আর্থিক ফায়দা হতে পারে। কেরিয়ারে প্রগতির সুযোগ রয়েছে। সপ্তাহের শেষে অনেক খরচ হবে। নতুন লোকেদের সঙ্গে যোগাযোগের সুযোগ রয়েছে।

তুলা- নিজস্ব মামলায় সফলতা পাবেন। অবিবাহিতরা বিবাহ প্রস্তাব পাবেন। চাকরি ও ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ নথি ভাল করে দেখে সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক- ব্যবসায় ফায়দার যোগ রয়েছে। সপ্তাহের শুরুতে ভাল খবর পাবেন। বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

ধনু- সপ্তাহের শুরুর দিনগুলি ভাল কাটবে। তবে শেষের দিকে সমস্যায় পড়বেন। কর্মস্থলে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। খাবারে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করুন। খরচ বাড়চে পারে। ভালবাসার মানুষের সঙ্গে নিয়ন্ত্রণ রেখে কথা বলুন।

মকর- মোটামুটি গোটা সপ্তাহই আপনার ভাল কাটবে। বড় কাজ শেষ হতে পারে চলতি সপ্তাহে। সপ্তাহের মাঝে নিজের কাজের জন্য প্রশংসা পাবেন। অর্ধেক কাজ শেষ হবে। বিবাহিত জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। 

কুম্ভ- পরিশ্রমের ফল পাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। সফলতার জন্য পুরো শক্তি কাজে লাগাবেন। সপ্তাহের মাঝে ইতিবাচক পরিবর্তন হতে পারে। পেটের অসুখে সমস্যা পড়তে পারেন। আইনি মামলায় আপনি জিতবেন। শেয়ার বাজার সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। মানসিক অশান্তি বাড়তে পারে। ভালবাসার মানুষের সঙ্গে ভাল সময় কাটবে। 

মীন- নতুন বিনিয়োগের জন্য আদর্শ সময় নয়। সপ্তাহের শুরুর দিনগুলি কাজের চাপ বেশি থাকবে। সপ্তাহের শুরুতে সমস্যা হলেও শেষের দিকে শুভ হতে চলেছে। সুযোগ পেলেই ঝাঁপিয়ে পড়ুন। পুরনো রোগ সমস্যায় ফেলতে পারে। আচমকা ধনপ্রাপ্তি হতে পারে। ব্যবসায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। ভালবাসা মানুষের সঙ্গে প্রেম জমাট হবে। জুটিতে ভাল সময় কাটাবেন। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link