Weekly Horoscope: প্রেম, অর্থ, যশ, সৌভাগ্য! দেখে নিন কোন কোন রাশির জন্য সপ্তাহটি এত চমকপ্রদ...

Soumitra Sen Sun, 12 Mar 2023-6:27 pm,

বৃষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে প্রাথমিক ভাবে একটু নেতিবাচকতা থাকতে পারে, তবে বন্ধুবৃত্ত সঠিক রাখলে সেটা কেটে গিয়ে ইতিবাচকতা আসবে। 

কর্মক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের মন খুব সক্রিয় থাকবে। সেখানকার কাজ দ্রুত সম্পন্ন হবে। ব্যবসায়িক সিদ্ধান্ত একটু সাবধানে নিতে হবে। দাম্পত্য জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। ছোট ছোট জিনিসগুলিকে গুরুত্ব দিতে হবে, কিছুই উপেক্ষা করলে হবে না। 

এই রাশির জাতকদের পেশাগত জীবনের লক্ষ্যে পৌঁছতে এই সপ্তাহভর মনোযোগ বজায় রাখতে হবে। প্রেমানুভূতির ক্ষেত্রে সপ্তাহটি খুব ইতিবাচক থাকবে। মাদক থেকে দূরে থাকতে হবে।

কন্যা রাশির জাতকদের কর্মক্ষেত্রে সহকর্মীদের কাজে হস্তক্ষেপ করা এড়াতে হবে। যাঁরা ফল সম্পর্কিত ব্যবসায় যুক্ত তাঁদের জন্য সপ্তাহটি খুব ভালো। যেসব পুরনো রোগ বিরক্ত করছিল সেগুলি থেকে কিছুটা মুক্তি পাওয়ার আশা রয়েছে।  

এই রাশির জাতকেরা এ সপ্তাহে কিছু আকর্ষণীয় কাজের সুযোগ পাবেন। এঁরা বর্তমানে যে কাজ করছেন তাতে পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখতে হবে।  

এই রাশির জাতক-জাতিকাদের পদোন্নতি-যোগ রয়েছে। ছাত্রছাত্রীদের জন্য সপ্তাহটি ভালো। জীবনসঙ্গীর সঙ্গে তালমিল করে চলতে হবে। রোগের আশঙ্কা রয়েছে। 

মকর রাশির জাতকদেরও চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষের দিনগুলিতে পরিস্থিতি পরিবর্তনের কারণে তরুণ প্রজন্মের মন খুশি থাকবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link