লক্ষ লক্ষ টাকার কোকেন-সহ গ্রেফতার BJP যুব নেত্রী, কে এই পামেলা গোস্বামী?

Sat, 20 Feb 2021-6:20 pm,

গতকাল কোকেনসহ গ্রেফতার করা হয় পামেলা এবং তাঁর বন্ধু প্রবীরকে। কিন্তু কে এই পামেলা এখন তা নিয়েই চলছে জোর চর্চা। ধৃত পামেলা গোস্বামী, রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক। তিনি হুগলি বিজেপির যুব মোর্চার পর্যবেক্ষকও। 

 

২০১৯-এর ২১ জুলাই তিনি বিজেপিতে যোগ দেন। সোশ্যাল ওয়ার্কার হিসেবে তিনি বিজেপিতে যোগ দেন।  তারপর দ্রুতই বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক হন। 

ওইদিন পামেলার সঙ্গে বিজেপিতে যোগ দিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র। কলকাতার মেয়ে পামেলা একটি বেসরকারি সংস্থা থেকে এমবিএ করেন। 

বাংলা, হিন্দি ইংরেজি ছাড়াও ফরাসি ভাষাও জানেন পামেলা। একটি বেসরকারি বিমান সংস্থায় এয়ার হোস্টেস হিসেবে কাজ করতেন। পরবর্তী সময়ে তিনি মডেলিং-এর কাজও করেন। 

 

ইন্টিরিয়র ডিজাইনার হিসেবেও কাজ করেছেন পামেলা। এছাড়াও বেসরকারি সংস্থায় সেলস এক্সিকিউটিভ ছিলেন বেশ কিছুদিন। বিজেপির (bjp) যুব মোর্চার পরিচিত মুখ পামেলা গোস্বামী (pamela goswami), কিন্তু রাজ্য রাজনীতিতে খুব একটা পরিচিত নন পামেলা গোস্বামী।

তবে সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারের কারণেই ক্রাউড পুলার হয়ে ওঠেন তিনি। পুলিস সূত্রে খবর, পামেলা ও প্রবীরের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক। 

একসঙ্গে রাজনীতির পাশাপাশি নিউটাউনে একটি বিউটি পার্লারও চালাতেন তাঁরা। পামেলার ফেসবুক প্রোফাইলে দেওয়া তথ্য অনুযায়ী তিনি থাকেন কলকাতাতেই।

গতকাল নিউ আলিপুর থেকে কোকেন-সহ গ্রেফতার করা হয় বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ও তার সহকর্মী প্রবীর কুমার দে-কে আজকে তাঁদের আলিপুর কোটে আনা হয়েছে। 

এদিন লকআপে ঢোকার সময় পামেলা বললেন আমি চাই সিআইডি তদন্ত হোক। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং-এর বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন। আমার বিরুদ্ধে চক্রান্ত করেছেন রাকেশ সিং। তাঁর কাছে সমস্ত প্রমাণ আছে বলেও দাবি করেছেন পামেলা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন রাকেশ সিং।

গতকাল নিউ আলিপুরে দলের যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে মাদক-সহ গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী এক যুবককেও। তাঁদের কাছ ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে।

 

জানা গিয়েছে,  শুক্রবার বিকেলে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন প্রবীর কুমার দে নাম এক যুবক। 

 

গোপন সূত্রের খবর পেয়ে গাড়িটি আটকায় পুলিস। তল্লাশির সময়ে ওই গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এরপরই পামেলা ও তাঁর সঙ্গী প্রবীর দু'জনকেই গ্রেফতার করা হয়। এই চক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত? কোথায় এবং কেন এই কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিস। তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়া মাদকের বাজারমূল্য কয়েক লক্ষ টাকা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link