Who Is Kylian Mbappe`s Girlfriend: সম্পর্ক রেখেছেন একদম গোপন! কার সঙ্গে প্রেম করেন এমবাপে? চিনুন লাস্যময়ী বেলজিয়ানকে

Sun, 23 Jun 2024-8:41 pm,

বিখ্য়াত বেলজিয়ান মডেল স্টেফানি রোজ বেরট্রামের সঙ্গেই এমবাপে ডেট করছেন! এমনটাই খবর ফুটবল দুনিয়ায়। L’Oréal ও H&M -এর মতো ব্র্য়ান্ডের সঙ্গে কাজ করেন ২৯ বছরের কন্য়া। দু'জনেই সম্পর্ক রেখেছেন একদম গোপন!

 

স্টেফানিকে সোশ্য়াল মিডিয়ায় ফলো করেন ১.১ মিলিয়ন মানুষ। প্রতিনিয়ত স্টেফানি তাঁর কাজের কথা শেয়ার করেন সেখানে। হাই-প্রোফাইল ফ্য়াশন ব্র্য়ান্ড ও ম্য়াগাজিন তাঁকে দিয়ে কাজ করাতে মুখিয়ে থাকে। ১৩ বছর বয়স থেকেই স্টেফানি কাজ করছেন। বেলজিয়ামে জন্মানো ফ্রান্স নিবাসী প্যারিসের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছেন। 

কাতার বিশ্বকাপের আগে পর্যন্ত জানা গিয়েছিল যে, এমবাপে চুটিয়ে প্রেম করছেন ফ্রান্সের প্রথম ট্রান্স মডেল ইনেস রাউয়ের সঙ্গে। তবে বিশ্বকাপের আবহে স্টেফানির উদয় হয়। এমবাপেকে তাতাতে স্টেফানি ফ্রান্স থেকে চলে গিয়েছিলেন কাতারে।

এমবাপে এবং রাউকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে। তাঁদের একসঙ্গে মাখোমাখো ইয়ট ভ্রমণে পাওয়া গিয়েছিল অন্য ভাবে। সেই ছবিও রাতারাতি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

ফরাসি মডেল এবং অভিনেত্রী এমা স্মেটের সঙ্গেও এমবাপে ডেট করেছেন বলেও গুজব ছড়িয়েছিল। কারণ এমাকে পিএসজি ম্যাচে এবং নেইমারের জন্মদিনের পার্টিতে এমবাপের সঙ্গে দেখা গিয়েছিল।  

 

২০১৮ বিশ্বকাপের সময় প্রাক্তন মিস ফ্রান্স, অ্যালিসিয়া আইলিসের সঙ্গে নাম জড়িয়েছিল এমবাপের। রাশিয়ায় প্রায় প্রতি ম্য়াচেই ফ্রান্সের জার্সিতে গ্য়ালারিতে দেখা যেত অ্যালিসিয়া আইলিসকে।

 

২০২২ সালে এমবাপেকে, প্রাক্তন ভিক্টোরিয়া'স সিক্রেট মডেল স্টেলা ম্যাক্সওয়েলের সঙ্গে একটি চ্যারিটি ইভেন্টে দেখা গিয়েছিল। পরে তাঁদের প্রেম নিয়েও বিস্তর চর্চা হয়েছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link