Yami, Dia, Deepika, Aishwarya, বিয়ের দিন শাড়িই যাঁদের প্রথম পছন্দ

Sat, 05 Jun 2021-8:30 pm,

২০১২ সালের ১৪ ডিসেম্বর, সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিদ্যা বালান। বিয়ের দিন  বিদ্যা পরেছিলেন সব্যসাচীর ডিজাইন করা লাল শাড়ি।

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বিয়ের দিন কাজলের পরনে ছিল সবুজ ট্রাডিশনাল শাড়ি। 

সালটা ২০০৭, ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঐশ্বর্য রাই। বিয়ের দিন 'রাই সুন্দরী'র পরনে ছিল ৭৫ লক্ষ টাকা দামে সোনালি ট্রাডিশনাল কাঞ্জিভরম। 

২০১৭-র ২৩ নভেম্বর ভারতীয় ক্রিকেটার জাহির খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সাগরিকা ঘাটগে। বিয়ের দিন সাগরিকার পরনে ছিল লাল শাড়ি। 

২০১৮-র ১৪ নভেম্বর ইতালিতে কঙ্কনি রীতিতে সাতপাকে বাধা পড়েন দীপিকা পাড়ুকোন। বিয়ের সাজে দিপ্পি বেছে নিয়েছিলেন লাল কাঞ্জিভরম শাড়ি। 

২০১৭- অক্টোবর মাসে অভিনেতা নাগা চৈতন্য সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। বিয়ের দিন সামান্থার পরনে ছিল সাদা ট্রাডিশনাল কাঞ্জিভরম শাড়ি। 

এবছরের গোড়ার দিকে ফ্রেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া মির্জা। বিয়ের দিন লাল বেনারসিতে সেজেছিলেন দিয়া। 

শুক্রবার ৪ জুন উরি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক ফিল্মের পরিচালকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি গৌতম, বিয়ের সময় ইয়ামি পরেছিলেন ট্রাডিশনাল বেনারসি শাড়ি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link