আমাকে নয়, রায়নাকে দলে চাইত ধোনি, বিস্ফোরক অভিযোগ যুবরাজের

Sun, 19 Apr 2020-5:39 pm,

যোগরাজ সিং, অর্থাত্ যুবরাজ সিংয়ের বাবা অনেকবার এমএস ধোনির বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। যোগরাজের অভিযোগ ছিল, তাঁর ছেলে ধোনির রাজনীতির শিকার। কিন্তু যুবরাজকে কখনও সেভাবে ধোনির বিরুদ্ধে কথা বলতে শোনা যায়নি। 

এবার যুবরাজ সিং মুখ খুললেন ধোনির বিরুদ্ধে। বললেন, তাঁকে নয়, রায়নাকে দলে নিতে চাইতেন ধোনি। আর সে জন্য পারফর্ম করার পরও ভারতীয় দলে যুবরাজের জায়গা পাকা হত না। 

যুবরাজ বলেছেন, সব অধিনায়কেরই কয়েকজন পছন্দের ক্রিকেটার থাকে। সেই সময় ধোনির পছন্দের ক্রিকেটার ছিল সুরেশ রায়না। বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে আমার সুযোগ পাওয়া মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। অথচ আমি গোটা টুর্নামেন্টে ভাল পারফর্ম করেছিলাম।

যুবরাজ আরও বলেন, আমি ফাইনালে অটোমেটিক চয়েস ছিলাম না। তবে টিম ম্যানেজমেন্ট শেষমেশ দুজনকেই দলে রাখতে রাজি হয়। তা ছাড়া আমাকে তখন বাদ দেওয়ার উপায় ছিল না। কারণ ব্যাটে রান করছি। আবার উইকেট পাচ্ছি। দলে বাঁ—হাতি স্পিনার বলে কেউ ছিল না। রায়না কিন্তু তখন ভাল ফর্মে ছিল না। এদিকে ইউসুফ পাঠানও ফর্মে ছিল। 

যুবরাজ কিছুদিন আগে প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির প্রশংসা করেছিলেন। বলেছিলেন, ভারতীয় অধিনায়কদের মধ্যে সৌরভই সবচেয়ে বেশি উত্সাহ ও সমর্থন জুগিয়েছে তাঁর মতো ক্রিকেটারদের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link