নিজস্ব প্রতিবেদন : আইপিএল পিছিয়ে গিয়েছে। ক্রোড়পতি লিগের ১৩তম আসর আদৌ মাঠে গড়াবে কি না তা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। করোনাভাইরাস থাবা বসিয়েছে ক্রীড়াবিশ্বে। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন মারণ ভাইরাসে। ফুটবল থেকে শুরু করে ক্রিকেট, একের পর এক টুর্নামেন্ট পিছিয়ে দেওয়া হয়েছে। বাতিল করা হয়েছে বিদেশ সফর। বেশ কিছু ম্যাচ হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। এমন অবস্থায় টি-২০ বিশ্বকাপ হবে কি না তা নিয়েও সংশয় দেখা দিয়েছে। ১৮ অক্টোবর থেকে টি-২০ বিশ্বকাপ শুরু হওয়ার কথা। আয়োজক দেশ অস্ট্রেলিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কেভিন রবার্টস বলেছেন, ''আশা করছি আগামী কয়েক সপ্তাহ বা কয়েক মাসে পরিস্থিতিত স্বাভাবিক হয়ে যাবে। অক্টোবর বা নভেম্বরের আগে পরিস্থিতির উন্নতি হবে বলে আশা করছি। আমরা প্রস্তুতি সেরে রাখছি। পরিস্থিতি স্বাভাবিক হলে টি-২০ বিশ্বকাপ নির্ধারিত সময়েই শুরু হবে। আমরা প্রস্তুতি নিয়ে এখন ব্যস্ত। ১৫ নভেম্বর টি-২০ বিশ্বকাপ ফাইনাল দেখতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে গ্যালারি দর্শকে ভর্তি থাকবে বলে আশা করছি। তবে সব কিছুই নির্ভর করছে সারা বিশ্বের পরিস্থিতির উপর। এটুকু বলতে পারি, আমরা সবরকম প্রস্তুতি সময়মতো সেরে রাখব।''


আরও পড়ুন-  জার্মানি থেকে ফিরলেন শিখর ধাওয়ান! গব্বরকে রাখা হল আলাদা ঘরে


সারা বিশ্বে প্রায় ছয় হাজার মানুষ মারা গিয়েছে করোনায় আক্রান্ত হয়ে। এশিয়ার একের পর এক দেশেও দ্রুত গতিতে ছড়াচ্ছে ভাইরাস। ক্রীড়াক্ষেত্রেও থাবা বসিয়েছে এই মারণ ভাইরাস।