নিজস্ব প্রতিবেদন: সম্প্রীতির আবহে শুরু হওয়া ভারত-আফগানিস্তান (India Vs Afghanistan) ম্যাচের শেষটা হল হাতাহাতিতে! সাক্ষী থাকল যুবভারতী ক্রীড়াঙ্গন। এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ার্সের (2023 AFC Asian Cup Qualifiers) গুরুত্বপূর্ণ ম্যাচে দেখা গেল অপ্রত্যাশিত দৃশ্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুনীল ছেত্রী (Sunil Chhetri) ও সাহাল আব্দুল সামাদের (Sahal Samad) গোলে গত শনিবার যুবভারতীতে রুদ্ধশ্বাস ম্যাচ ২-১ জিতে নেয় ভারত। আর এর সঙ্গেই ২০২৩ সালের এশিয়া কাপে মূল পর্বের দিকে ভারত অনেকটাই এগিয়ে যায়। কিন্তু ম্যাচের পর রীতিমতো হাতাহাতি-ঘুষোঘুষিতে জড়িয়ে পড়লেন দুই দলের ফুটবলাররা। সেই ভিডিও ম্যাচের পর রীতিমতো ভাইরাল হয়ে যায়।



ম্যাচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই দুই দলের ফুটবলারদের বচসা শুরু হয়ে যায়। এরপর চলে ধাক্কাধাক্কি। ছুটে আসেন ভারতীয় দলের গোলরক্ষক গুরপ্রীত সিং সান্ধু। পরিস্থিতি এমনই হয় যে, তিনিও হাত চালান। গুরপ্রীতকেও ঘুষি মারার চেষ্টা করেন এক আফগান ফুটবলার। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য মাঠের মধ্যে ছুটে আসেন দুই দলের সাপোর্ট স্টাফরা। ভারতীয় দলের কোচ ইগর স্টিমাচ এবং অধিনায়ক সুনীল ছেত্রী চেষ্টা করেন দুই দলের ফুটবলারদের শান্ত করতে। এমনকী শনির ম্যাচে যুবভারতীর চার নম্বর গ্যালারিতে আফগান সমর্থকদের ওপর ভারতীয় ফ্যানরা আক্রমণ করে বলেও অভিযোগ উঠেছে।


আরও পড়ুন: Asia Cup: এশিয়া কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে নাটকীয় জয় ভারতের


আরও পড়ুনHasin Jahan: হাসিনের বিরুদ্ধে বাবা-মায়ের মামলা! গ্রাহ্য হল না কলকাতা হাইকোর্টে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)