নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট সমর্থকদের জন্য সুখবর। আর মাত্র মাস দুয়েকের অপেক্ষা। অবসর ভেঙে ফিরছেন মিস্টার ৩৬০ ডিগ্রি। South Africa ক্রিকেট বোর্ড এবি ডিভিলিয়ার্সকে দলে নেওয়ার প্রস্তুতি শুরু করেছে। এবিডিকে ফেরানোর জন্য দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচার ১লা জুন ডেডলাইন ঠিক করেছেন। ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ান ডে ও ৭৮টি টি-২০ খেলা এবিডি মাস দুয়েকের মধ্যে দক্ষিণ আফ্রিকার জার্সি পরে ফিরতে পারেন বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৩ মার্চ ২০১৮-তে ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন এবিডি। তবে আইপিএলে খেলেছেন তিনি। গত বছর বিশ্বকাপের আগে অবসর ভেঙে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছিলেন এবি। সেই সময় তাঁর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। এর পর বিশ্বকাপে চূড়ান্ত খারাপ পারফর্ম করে দক্ষিণ আফ্রিকা। সেই সময় অনেক সমর্থক এবিকে দলে ফেরানোর দাবি তুলেছিলেন। বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জেরে দক্ষিণ আফ্রিকা দলের কোচ ও ক্যাপ্টেন বদল হয়। নতুন কোচ বাউচার টি-২০ বিশ্বকাপের আগে এবিকে দলে ফেরাতে চান বলে জানা গিয়েছে।


আরও পড়ুন-  নতুন বউ বাড়িতে, বিয়ের সাজেই ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির ক্রিকেটপাগল বর


অস্ট্রেলিয়ার ওয়েবসাইট cricket.com.au-এ দেওয়া এক সাক্ষাত্কারে বাউচার জানিয়েছেন, ''আইপিএলের পরই আমরা এবিকে দলে ফেরাতে উদ্যোগ নেব। টি-২০ বিশ্বকাপের আগে আমাদের অনেকগুলো ম্যাচ খেলতে হবে। ১লা জুন থেকে শ্রীলঙ্কা সফর শুরু। সেই সিরিজে আমরা বিশেষ কিছু ক্রিকেটারদের বেছে নেব।'' প্রসঙ্গত, কিছুদিন আগেই এবি টি-২০ বিশ্বকাপে খেলার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। বাউচার এবার স্পষ্ট করে দিলেন, টি-২০ বিশ্বকাপে খেলতে হলে এবিডিকে জুন মাসে শ্রীলঙ্কা সফরে দলের সঙ্গে থাকতে হবে।