ওয়েব ডেস্ক: আইএসএলের অ্যাওয়ে ম্যাচে মুম্বই সিটির কাছে ১-২ গোলে হেরে প্লে-অফে ওঠার দৌড়ে বড়সড় ধাক্কা খেল অ্যাটলেটিকো দি কলকাতা। মুম্বইয়ের কাছে হেরে সৌরভের দলের শেষ চারে যাওয়া কার্যত অনিশ্চিত। মুম্বইয়ের মাটিতে হেরে তেরো ম্যাচে আঠেরো পয়েন্টেই দাঁড়িয়ে লুই গার্সিয়ারা। গ্রুপ লিগের শেষ ম্যাচে অ্যাটলেটিকোর প্রতিপক্ষ এফসি গোয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অ্যাওয়ে ম্যাচে ফের হার অ্যাটলেটিকোর। রবিবার লিগ তালিকার সবচেয়ে নীচে থাকা রণবীর কাপুরের মুম্বই দলের কাছে ১-২ গোলে হেরে গেল হাবাসের দল। শুরু থেকেও খেলেও দলকে জেতাতে পারলেন না গার্সিয়া। ১৩ ম্যাচ পর ১৮ পয়েন্টেই আটকে থাকল এটিকে। পরিস্থিতি যা তাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে গোয়াকে হারাতেই হবে সৌরভের দলকে। নচেত শেষ চারে যাওয়ার জন্য  অন্য দলের উপর নির্ভর করতে হবে তাদের। বিরতির আগে ডিকার গোলে এগিয়ে যায় মুম্বই।


দ্বিতীয়ার্ধে কলকাতা দলকে সমতায় ফেরান ইস্টবেঙ্গলের বলজিত। বোরহার পাস থেকে গোল করে যান লাল-হলুদের এই স্ট্রাইকার। কিন্তু ডিকার ফ্রিকিক থেকে দুরন্ত গোল করে মুম্বইকে জয় এনে দেন বুন্দেশলিগায় খেলা ফ্রেডরিক। পিছিয়ে পরার পর আক্রমনে মরিয়া হয়ে ঝাঁপায় অ্যাটলেটিকো। হোসেমির ফ্রিকিক দুরন্ত সেভ করেন সুব্রত পাল। খেলার একেবারে শেষদিকে এটিকে-র গোল অফসাইডের জন্য বাতিল হয়ে যায়। লিগের বেশিরভাগ সময়টা শীর্ষে থাকার পর এখন সেমিতে যাওয়াই অনিশ্চিত সৌরভের দলের।