নিজস্ব প্রতিবেদন : দেশে ফিরেই বাগদান সেরে ফেললেন জাকার্তা এশিয়ান গেমসে সোনাজয়ী কুস্তিগির ভিনেশ ফোগত। নয়াদিল্লির বিমানবন্দরেই আংটি বদল করেন 'দঙ্গল গার্ল'।কুস্তির আখড়ায় তাঁর প্রাক্তন সতীর্থ সমবীর রাঠিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন এশিয়াড়ে সোনাজয়ী প্রথম ভারতীয় মহিলা কুস্তিগির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - এশিয়ান গেমসে সোনা জিতে ইতিহাসে 'দঙ্গল গার্ল' ভিনেশ ফোগত


৫০ কেজি ফ্রি স্টাইল বিভাগে জাপানের ইউকি ইরিকে হারিয়ে এশিয়ান গেমসের মঞ্চে প্রথম মহিলা কুস্তিগির হিসেবে সোনা জিতে ইতিহাস গড়েন 'দঙ্গল গার্ল' ভিনেশ। নয়াদিল্লি বিমানবন্দরে ভিনেশকে স্বাগত জানাতে গ্রামের বাসিন্দাদের পাশাপাশি হাজির ছিলেন ভিনেশের পরিবারের লোকজনও। সঙ্গে ছিলেন পাত্র সমবীর রাঠিও। আর বিমানবন্দরের পার্কিং লটেই নাকি আংটি বদল করেন দুজনের। এমন বাগদান আগে বোধহয় কখনও কারোর হয়নি। শুধু তাই নয়, বিমানবন্দরেই হয় কেক কাটাও। এরপর ইনস্টাগ্রামে দু'জনের ছবি পোস্ট করে আংটি বদলের কথা জানান ভিনেশ। সেখানে তিনি লিখেছেন, সঠিক সিদ্ধান্ত নিলাম।



এশিয়ান গেমস চলাকালীনই জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়ার সঙ্গে ভিনেশের প্রেম নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। গেমস চলাকালীন তাঁরা দুজনে নাকি লুকিয়ে প্রেম করছেন এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। সেই খবরকে চাপা দিতেই কি তবে তড়িঘড়ি বাগদানের সিদ্ধান্ত নিয়ে ফেললেন ভিনেশ? ভিনেশের সঙ্গে সোমবীরের প্রেম দীর্ঘদিনের বলেই জানা যাচ্ছে। এরপর ভিনেশ জানান,"না,না। এটা তেমন কিছু নয়। ওই আর্টিকেলে আমার সঙ্গে নীরজকে জুড়ে ভুল বার্তা দেওয়া হয়েছে। সোমবীর এবং আমি ৭-৮ বছর ধরে বন্ধু এবং আমাদের সম্পর্ক সকলেই জানে।" জাতীয় চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জজয়ী কুস্তিগীর সমবীর এখন নর্দান রেলওয়ের ট্রেন টিকিট পরীক্ষক৷