নিজস্ব প্রতিবেদন:  শেষ পর্যন্ত আশঙ্কায় সত্যি হল। আমিরশাহি আইপিএল-এ নেই চেন্নাই সুপার কিংসের অফ স্পিনার হরভজন সিং। সুরেশ রায়নার রাস্তাতেই হাঁটলেন হরভজনও। দলের সঙ্গে তিনি দুবাই উড়ে যান নি। সিএসকে ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন, সপ্তাহ দুয়েক পর তিনি দুবাইতে পৌঁছে যাবেন। সেইমতো পয়লা সেপ্টেম্বর দুবাই পৌঁছানোর কথা ছিল হরভজন সিংয়ের। কিন্তু তিনি পৌঁছননি। চেন্নাই ম্যানেজমেন্ট এর কাছে কোনো স্পষ্ট ধারণা ছিল না কারণ সিএসকে ম্যানেজমেন্টের সঙ্গে কোনওরকম যোগাযোগ করেননি হরভজন সিং। তাই আপাতত ভাজ্জিকে ছাড়াই অংক কষতে শুরু করে দিয়েছিলেন কোচ স্টিফেন ফ্লেমিং এবং ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি। এবার ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে দাঁড়ালেন তারকা ভারতীয় স্পিনার হরভজন সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আমিরশাহিতে আইপিএল শুরুর আগে সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস। দলের দুই ক্রিকেটার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। ব্যক্তিগত কারণে আইপিএল না খেলে দুবাই ছেড়ে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। এবার ভারতীয় স্পিনার হরভজন সিংয়েরও সার্ভিস পাবেন না ক্যাপ্টেন কুল।


 



 


চেন্নাই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন হরভজন সিং। ২০১৮ সালের আইপিএল নিলামে দু কোটি টাকার বেশ প্রাইসে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে নেয়। গত মরশুমে সিএসকে-এর হয়ে ১১ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছিলেন ভাজ্জি।



আরও পড়ুন -  পাকিস্তান সফরে ধোনিকে চেয়েছিলেন সৌরভ!