নিজস্ব প্রতিবেদন : ICC Women's T20 World Cup ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৮৫ রানে হেরেছিল ভারতীয় দল। সেই হারের ক্ষত এখনও ভারতীয় সমর্থকদের কষ্ট দিচ্ছে। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ফাইনালে যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল। তবে শক্তিশালী অস্ট্রেলিয়াকে কিন্তু এবারের বিশ্বকাপে প্রথম ম্যাচেই হারিয়েছিল ভারতীয় দল। আর অস্ট্রেলিয়া ফাইনালে ভারতকে হারিয়ে কাপ তুলে নেয়। দুই দলের এই সমাপতন নিয়েই কথা বলছিলেন আকাশ চোপড়া। কিন্তু এক পাকিস্তানি সমর্থক তাতে ঢুকে ভারতীয় দলকে নিয়ে ঠাট্টা করার চেষ্টা করছিল। সেই সমর্থককে ঝেড়ে কাপড় পরিয়ে দিলেন আকাশ চোপড়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ICC Champions Trophy 2017-য় প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিল ভারতীয় দল। এর পর ফাইনালে ভারতকে হারিয়ে ট্রফি জিতে নেয় পাকিস্তান। তাই সেই সমর্থক আকাশ চোপড়ার বয়ান নিয়ে ঠাট্টা করার সুযোগ খুজছিলেন। আকাশ চোপড়া লিখলেন, ''ভারতীয় দল এবার বিশ্বকাপে মাত্র একটি ম্যাচ হেরেছিল। আর সেটা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। দুই দলই একে অপরের বিরুদ্ধে হেরেছে। ভারতীয় দল প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল। অস্ট্রেলিয়া ফাইনালে ভারতকে হারিয়েছে। এটাই জীবন।'' আকাশ চোপড়ার এই বক্তব্যের নিচে হারুন নামের সেই পাকিস্তানি সমর্থক লেখেন, হ্যাঁ, ঠিক চ্যাম্পিয়ন্স ট্রফির মতো।


আরও পড়ুন-  করোনা আতঙ্কে বড় ধাক্কা মুজিব শতবর্ষ অনুষ্ঠানে; স্থগিত এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ সিরিজ





আকাশ চোপড়া এর পর সেই সমর্থকের উদ্দেশ্যে লেখেন, ''ওই ফাইনালের পর আপনার দেশের পুরুষ ও মহিলা দল সব মিলিয়ে কটা টুর্নামেন্টের নক-আউট ম্যাচ খেলেছে? কাঁচের ঘরে যারা থাকে তারা আলো জ্বালিয়ে জামা-কাপড় বদলায় না, বন্ধু।'' আকাশ চোপড়ার এমন রিপ্লাই পেয়ে সেই সমর্থক আর মুখ খোলেননি।