নিজস্ব প্রতিবেদন: গতবছর টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) হাত ধরে চার বছর পর কুড়ি ওভারের আন্তর্জাতিক ফর্ম্যাটে ফিরেছিলেন রবিচন্দ্রন অশ্বিন ( Ravichandran Ashwin)। ২০১৭ সালে শেষবার দেশের জার্সিতে সাদা বলের ক্রিকেট খেলা স্পিনারকে টিমে ফিরিয়েছিলেন নির্বাচকরা। অশ্বিন দলে সুযোগ পাওয়া নিয়ে কথা বললেন এবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে চেন্নাইয়ের স্পিনার বলেন, "দেখুন আমি জানি বাইরে থেকে আওয়াজ আসবে। তিন-চার বছর পর ফিরে সরাসরি বিশ্বকাপের খেলাটা আমার কাছে দারুণ একটা গল্প। আমি চেয়েছিলাম এই জায়গায় আসতে। আমি সবসময় বিশ্বাস করেছি যে, আমি ভারতের অন্যতম ভাল টি-২০ বোলার, যদি না বিশ্বের নিরিখে দেখা হয়। এই বিশ্বাসটাই আমার কাজ করেছে। আমি সবসময় নির্বাচকদের ভাবনা ও অধিনায়কের চাহিদার কথা মাথায় রেখেছি। আমি জানতে চেয়েছি টিমের কী দরকার! টি-২০ বিশ্বকাপের আগেও আমার সঙ্গে কথা হয়েছে আমার প্রস্তুতি নিয়ে।"


গতবছর টি-২০ বিশ্বকাপে অশ্বিন ভারতের হয়ে প্রথম দু'টি ম্যাচে (পাকিস্তান, নিউজিল্যান্ড) খেলেননি। কিন্তু পরের তিন ম্যাচে (আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়া) খেলেন। ক্রিকেটের শো-পিস ইভেন্টে অশ্বিন ৬ উইকেট নিয়েছিলেন। ইকনমি ছিল ৫.২৫।


আরও পড়ুন: East Bengal ক্লাবে আগুন, হতাহতের খবর নেই


আরও পড়ুনRavi Shastri: এই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ায় হতবাক শাস্ত্রী! SRH নিয়ে তুললেন প্রশ্ন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App