নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কিংসকে (Punjab Kings) একাই শেষ করে দেওয়ার থেকে সোশ্যাল মিডিয়াতে একটা ছবি ঘুরে বেড়াচ্ছে। কেকেআর-এর (KKR) টুইটারে চোখ রাখলে দেখা যাবে একজোড়া ব্যাট পাশাপাশি রাখা আছে। ব্যাটের পিছনের দিকের অংশে লেখা– ‘ডেঞ্জা’রাস! শোনা যাচ্ছে চলতি আইপিএল-এ (IPL 2022) বিপক্ষের বলারদের খুন করার জন্য জামাইকা থেকে ‘ডেঞ্জা’রাস লেখা ব্যাট নিয়ে এসেছেন আন্দ্রে রাসেল (Andre Russel)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টি-টোয়েন্টি ক্রিকেট জগতে রাসেল আরও একটা নামে পরিচিত। তাঁকে 'দ্রে রাস' বলে ডাকা হয়। তবে পঞ্জাব সংহারের পর থেকে তাঁকে 'দ্রে রাস' না বলে ‘ডেঞ্জা’রাস নাম দিয়েও দেওয়া যায়। কারণ ৩১ বলে অপরাজিত ৭০ রানে অপরাজিত থেকে রাসেল শুধু পঞ্জাব নয়, ক্রোড়পতি লিগের বাকি আট ফ্রাঞ্চাইজিকেও হুঙ্কার দিয়ে রাখলেন। 



গত দুই মরশুম তাঁর ব্যাট একেবারে শান্ত ছিল। ভুবন ভুলিয়ে দেওয়া মার অনেক দিন দেখা যায়নি। গত দুই বছর বাইশ গজের যুদ্ধে দেখা যায়নি তাঁর ব্যাটিং ঝড়। তবে গত শুক্রবার তাঁর পুরনো খুনে মেজাজের সাক্ষী থাকল ক্রিকেট দুনিয়া। 



পঞ্জাবের বিরুদ্ধে সেই ইনিংসে আটটি ছয় মেরেছিলেন 'দ্রে রাস'। এমন ইনিংস খেলার পর সতীর্থ টিম সাউদিকে রাসেল মজা করে বলেন, "অনেক সময় একটা দল আটটা ছয় মেরে উঠতে পারে না। সেখানে আমি একাই আটটা ছয় মেরে দিলাম! অতীতে এর চেয়েও বেশি ছয় কিন্তু মেরেছি আমি। ইনিংসে চোদ্দোটা ছয় মারার রেকর্ড আছে আমার। সেই তুলনায় আটটা ছয়, কিছুই নয়। এর চেয়েও বেশি মারতে চাই।" কিন্তু কী করে সম্ভব হল এহেন সংহার? রাসেল মৃদু হেসে বলতে থাকেন, “নেটে খাটছি তো। খাটছি, কী করে নিজেকে আরও ভয়ংকর করে তোলা যায় তা নিয়ে।" 


রাসেলের রুদ্রমূর্তি দেখার পর দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreys Iyer) বলে দিয়েছেন, “রাসেল মাসল বলতে যা বোঝায়, ঠিক তাই হল।” প্রশংসা করেছেন কেকেআর মালিক শাহরুখ খানও। 


আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: Suresh Raina-র কোন রেকর্ড ভেঙে দিতে পারেন 'ক্যাপ্টেন কুল'? জেনে নিন


আরও পড়ুন: IPL 2022: হারের পরেই কোন বিষয় নিয়ে বড় মন্তব্য করলেন Ricky Ponting? জেনে নিন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)