জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) নক্ষত্র অলরাউন্ডার আন্দ্রে-রাসেল (Andre Russell) কুড়ি ওভারের ক্রিকেটে অন্য়তম সেরা কারিগর। ব্য়াটে-বলে একা বদলে দিতে পারেন ম্য়াচের রঙ। কলকাতা নাইট রাইডার্সের মহাতারকা সাফ জানিয়ে দিলেন যে, তাঁর অবসরের কোনও ভাবনাই নেই। ৩৬ বছরের রাসেল সাফ জানিয়ে দিলেন যে, আরও দু'বছর দেখা যাবে ড্রে-রাসকে। অক্টোবরে রয়েছে ওয়েস্ট ইন্ডিজের শ্রীলঙ্কা সফর। খেলা হবে টি-২০আই ও ওডিআই ফরম্য়াটে। তার আগেই রাসেল ভবিষ্য়ত্‍ পরিকল্পনা নিয়ে মুখ খুললেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: আল্লু অর্জুনের সিনেমায় বিশ্বকাপজয়ী সুপারস্টার! ভাইরাল ছবিতে কেঁপে গেল নেটদুনিয়া...


এক সাক্ষাত্‍কারে রাসেল বলেন, 'দেখুন আমার স্যামির (ড্য়ারেন স্যামি, ওয়েস্ট ইন্ডিজের হেড কোচ) সঙ্গে এই ব্য়াপারে কথা হয়েছে। ও বলেছে, যে আমি যেন কিছু আন্তর্জাতিক ক্রিকেট খেলতে থাকি। আমি চারপাশে তাকিয়ে এবং ক্যারিবিয়ানদের প্রতিভা দেখে মনে করি যে, আমার শরীরকে আমি চাঙ্গা রাখব এবং নিজেকে আরও দু'বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য় প্রস্তুত রাখব। আমি অবশ্যই ২০২৬ সালের বিশ্বকাপ খেলতে চাই। যদিও আমি জানি যে, অনেক প্রতিভা রয়েছে। আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যেতেই পারতাম, কিন্তু আমি শুধু তরুণ অলরাউন্ডারদের দেখতে চাই যে যারা ভালো করছে। দেখুন আমি এখনও মাঠের সর্বত্র বল মারতে পারি, এখনও ভালো গতিতে বল করতে পারি, এখনও ফিট,  কেন খেলব না বিশ্বকাপে! থামার তো কোনও কারণই দেখতে পারছি না!' রাসেল বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-২০ লিগ খেলেন। যদি অলরাউন্ড প্য়াকেজ হিসেবে দেখা যায়, তাহলে আজও দলে রাসেলের কোনও বিকল্প নেই।


আরও পড়ুন: শীতেই নাকি বিচ্ছেদ! বর্তমান ছেড়ে অতীতে ফিরছেন লিয়ো, বিশ্বাস হচ্ছে না অনেকেরই...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)