জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপ শুরু হওয়ার আগে থেকেই, একটা কথাই বারবার সকলে বলছিলেন, লিওনেল মেসির (Lionel Messi) হাতে কাপ না উঠলে সম্ভবত 'পোয়েটিক জাস্টিস' হবে না। আর ফুটবল বিধাতা সেটাই করলেন। মেসির মাথায় রাজমুকুট পরিয়ে মারাদোনার দেশকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করলেন। স্কোরলাইন বলছে রবিবাসরীয় লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছে পেনাল্টি শ্যুটআউটে। সেখানে আর্জেন্টিনা ৪-২ গোলে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে। আর এই ম্যাচে সর্বস্ব উজাড় করে দিয়েও ট্র্যাজিক নায়ক হয়ে থেকে গেলেন কিলিয়ান এমবাপে। ভুবনজয়ী মেসিরা ফের নামছেন মাঠে। ১৮ ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে শেষবার খেলেছিল আর্জেন্টিনা সিনিয়র টিম। ফের মাঠে নামছে মেসি অ্যান্ড কোং। এবার প্রতিপক্ষ পানামা। আন্তর্জাতিক প্রীতি ম্যাচের দিকে তাকিয়ে আপামোর আর্জেন্টিনার ফ্যানরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোন তারিখে আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে?
২৪ মার্চ আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।


কোথায় আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে?
বুয়েনোস আইরেসের এস্তাদিও মোনুমেন্টালে হবে  আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ 
 
কখন আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে?

ভারতীয় সময়ে ভোর সাড়ে পাঁচটায় আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে


কোন টিভি চ্যানেলে আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দেখানো হবে?
ভারতের কোনও চ্যানেলে টিভি চ্যানেলে আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দেখানো হবে


অনলাইনে কীভাবে আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দেখা যাবে?
ভারতে অনলাইনেও স্ট্রিম করে আর্জেন্টিনা-পানামা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দেখা যাবে না।


আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনা, রডরিগো ডি পল, এনজো ফার্নান্ডেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, অ্যানহেল ডি মারিয়া।


আর্জেন্টিনার ভারতীয় ফ্যানদের সকালে অ্যালার্ম দেওয়ার আর দরকার নেই। কারণ কোনও ভাবেই এই খেলা দেখার রাস্তা নেই। হয়তো ইউটিউবে খোঁজাখুঁজি করে লাইভ লিংক দেখতে হবে। একমাত্র রাস্তা ওটাই।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)