নিজস্ব প্রতিবেদন : বৃষ্টিবিঘ্নিত লর্ডস টেস্টে ভারতের ব্যাটিং বিপর্যয়। জেমস অ্যান্ডারসনের গতিতে বিধ্বস্ত বিরাটবাহিনী। সেই লর্ডসেই স্বেচ্ছায় গ্রাউন্ডসম্যানের দায়িত্ব পালন করলেন সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। সাধারণত এমসিসি-র ক্রিকেট অ্যাকাডেমির তরুণ শিক্ষার্থীদের লর্ডসে টেস্ট চলাকালীন গ্রাউন্ডসম্যান হিসেবে কাজে লাগানো হয়। যাঁরা স্টেডিয়ামের প্রধান মাঠকর্মীদের সঙ্গে সহকারী হিসেবে কাজ করেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - এশিয়ান গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের পতাকাবাহক নীরজ চোপড়া  


আলাদা করে পরিচয় করিয়ে দিতে হবে না অর্জুনের সঙ্গে। শুধুমাত্র সচিনপুত্র হিসেবে নয়, অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের ক্রিকেটার হিসেবে কেরিয়ার শুরু করেছেন অর্জুন তেন্ডুলকর। সপরিবারে লন্ডনেই রয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। টেস্টের প্রথম দিন লর্ডসের বিখ্যাত ঘন্টা বাজিয়ে টেস্ট শুরু করার কথা ছিল সচিনেরই। কিন্তু বৃষ্টির জন্য বৃহস্পতিবার টেস্টের প্রথম দিন লর্ডসে খেলা শুরু করা যায়নি।


আরও পড়ুন - ডেট করছেন অর্জুন তেন্দুলকর? চেনেন এই মহিলাকে?


অর্জুন এমসিসি-র ইয়ং ক্রিকেটার্স প্রোগ্রামে প্র্যাকটিস করেন। গত কয়েকদিন ধরেই ভারতীয় দলের নেটেও দেখা গিয়েছিল অর্জুনকে। মূলত ইংল্যান্ডের বাঁহাতি পেসার স্যাম কুরানকে সামলানোর জন্য টিম ইন্ডিয়ার নেটে তাঁকে টানা বল করানো হয়। তবে অর্জুনের গ্রাউন্ডসম্যানের দায়িত্ব পালন করার খবর সরকারি ভাবে টুইট করে জানায় লর্ডস-হোম অব ক্রিকেট। সেখানে লেখা রয়েছে, 'অর্জুন তেন্ডুলকর! শুধু এমসিসি-র ইয়ং ক্রিকেটার্স প্রোগ্রামেই অংশ নেননি, আমাদের গ্রাউন্ডসম্যানদের সাহায্য করার দলেও এখন অর্জুন।'



অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের সদস্য অর্জুন জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচে এখনও পর্যন্ত ১৪ রান করেছেন।সঙ্গে নিয়েছেন ৩টি উইকেট। ইংল্যান্ডে এমসিসি-র ইয়ং ক্রিকেটার্স প্রোগ্রামেই অংশ নেওয়ার পাশাপাশি নাকি ডেটও করছেন সচিন পুত্র।