নিজস্ব প্রতিবেদন:  এক যুগেরও বেশি সময় ধরে জাতীয় দলে খেলছেন। অবশেষে  বাইশ গজে সাফল্যের স্বীকৃতি পেলেন ইশান্ত শর্মা। অর্জুন পুরস্কারে সম্মানিত তিনি। দীর্ঘ ১৩ বছরের কঠোর পরিশ্রমের ফল এই পুরষ্কার, এমনটাই মনে করছেন ভারতীয় পেসার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার মোট ২৭ জন ক্রীড়াবিদ অর্জুন সম্মানে সম্মানিত হচ্ছেন। ক্রীড়াক্ষেত্রে  অসামান্য অবদানের জন্য এই স্বীকৃতি। ভারতীয় ক্রিকেট বোর্ডের টুইটারে এক ভিডিয়ো বার্তায় ইশান্ত জানান, অর্জুন পুরস্কার সম্মানে সম্মানিত হয়ে তার নিজের তুলনায় তার পরিবার অনেক বেশি গর্বিত।



তিনি আরও বলেন, "যখন জানতে পারলাম আমি অর্জুন পুরস্কার পাচ্ছি, সত্যিই খুব খুশি হয়েছি। নিজেকে নিয়ে গর্ববোধ করছি। গত ১৩ বছর ধরে আমি কঠোর পরিশ্রম করছি। এটি আমার এবং আমার পরিবারের জন্য একটা গর্বের মুহূর্ত। আমার চেয়ে আমার স্ত্রী আমাকে নিয়ে বেশি গর্বিত কারণ সে ভেবেছিল এই পুরস্কারটা আমার পাওয়া উচিত।"



বর্তমানে ভারতীয় টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য ইশান্ত শর্মা। ৩১ বছর বয়সী এই পেসার ৯৭টি টেস্টে ২৯৭টি উইকেট নিয়েছেন। জাতীয় দলের হয়ে ৮০টি ওয়ান ডে তে সংগ্রহ ১১৫টি উইকেট। ভারতীয় দলে টেস্টে বোলিং বিভাগের অন্যতম বড় অস্ত্র এখন ইশান্ত।


 


আরও পড়ুন - পাঁচ মাস পর মুক্ত রোনাল্ডিনহো, মিলল দেশে ফেরার অনুমতি