জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা যেন কিছুতেই ভালো যাচ্ছে না ব্রাজিল (Brazil) ও আল হিলালের (Al Hilal) পোস্টার বয় নেইমারের (Neymar)। গত মঙ্গলবার রাতের ঘটনায় নেইমারের বুক কেঁপে গিয়েছে। নেইমারের বান্ধবী ও সন্তানের মা ব্রুনা বায়ানকার্ডির (Bruna Biancardi) বাড়িতে ছিল সদ্যোজাত কন্য়া মাইভের (Maive)। ঠিক তখনই ডাকাতি করার জন্য়, সশস্ত্র এক কুখ্য়াত দুষ্কৃতী-দল চড়াও হন ব্রুনার সাও পাওলোর বাড়িতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: AIFF: বিশ্বাস ভঙ্গের অভিযোগ! সচিব পদ থেকে ছাঁটাই শাজি প্রভাকরণ, ঝড় ভারতীয় ফুটবলে


আর সেভেন সংবাদপত্রে লেখা হয়েছে যে, ব্রুনার বাড়িতে ব্রুনা এবং নেইমার না থাকলেও, তাঁর বাবা-মা ছিলেন। তাঁদের দড়ি দিয়ে বেঁধে ফেলে দুষ্কৃতীরা। কিন্তু কেউই আহন হননি। এমনকী দুধের শিশুকেও অপহরণ করার চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। পড়শিরা কিছু একটা আন্দাজ করেই মিউনিসিপাল সিভিল গার্ডকে খবর দেয়। তারা দ্রুত ঘটনাস্থলে এসে, চারদিক থেকে বাড়ি ঘিরে ফেলে। 


এক সন্দেহভাজনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে। সেই দুষ্কৃতীই দলের বাকিদের বাড়িতে ঢোকার রাস্তা করে দিয়েছিল। বাকি দুই দুষ্কৃতী পলাতক। ব্রাজিলের ১০ নম্বর জার্সিধারী বা সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সার এই ব্য়াপারে সোশ্যাল মিডিয়ায় কোনও মন্তব্য় করেননি। ব্রুনার বাড়িতে টাকা পয়সা ছাড়াও লাক্সারি হ্যান্ড ব্য়াগ ও প্রচুর গয়নাগাটি ছিল।
 
দীর্ঘ ১৩ বছর পর ফের বাবা হয়েছেন নেইমার। এর আগে ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন নেইমার। তাঁর ছেলের নাম ডেভি লুকা। নেইমার ও তাঁর প্রাক্তন বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা। ২০২১ সালে প্রথমবার ডেট করেন ব্রুনা ও নেইমার। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরই বিচ্ছেদ হয়ে যায়। ২০২৩ সালে তাঁরা ফের সম্পর্কে জড়ান। তাঁরা হন বাবা-মাও।


গত মাসের ১৭ তারিখ উরুগুয়ের বিরুদ্ধে খেলতে গিয়ে, হাঁটুতে মারাত্মক চোট পান নেইমার, চোখের জলে স্ট্রেচারে শুয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। তখনই অনুমান করা হয়েছিল যে, নেইমারের এই চোট তাঁকে ভোগাবে। পরে দেখা যায় যে, নেইমারের বাঁ হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। যার জন্য় তাঁকে অস্ত্রোপচার করাতে হয়। দিন পাঁচেক আগে নেইমারের পায়ে ছুড়ি-কাঁচি চলেছে। আপাতত এক মাস নেইমার মাঠের বাইরে বলেই খবর। যা চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে তাঁর দেশ ও ক্লাবের জন্য়।


আরও পড়ুন: Neymar: নক্ষত্রের চোখে জল, স্ট্রেচারে শুয়ে ছাড়লেন মাঠ, ভারতে কি আসবেন!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, ১লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)