জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনা কয়েক দিন ধরেই চলছিল। এই বছরের এশিয়া কাপ (Asia Cup 2022) ক্রিকেটের আসর বসতে পারে সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE)। বৃহস্পতিবার সেখানে সিলমোহর দিলেন বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তিনি জানিয়ে দিলেন, এ বারের এশিয়া কাপের আসর বসছে সংযুক্ত আরব আমিরশাহিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার অ্যাপেক্স কাউন্সিলের একটি বৈঠক ছিল। বৈঠকের শেষে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদসংস্থা পিটিআইকে বলেছেন, "এ বার এশিয়া কাপ আমিরশাহিতে হবে। কারণ একমাত্র ভেন্যু যেখানে বৃষ্টির সম্ভাবনা নেই।"  


আগামী অক্টোবর-নভেম্বরে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই পরিস্থিতিতে এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আগামি ২৭ অগাস্ট থেকে এশিয়া কাপ শুরু হওয়ার কথা আছে। যা চলবে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। শ্রীলঙ্কা বোর্ডের তরফে বুধবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে জানানো হয়েছিল যে তাদের পক্ষে এ বারের এশিয়া কাপের আসর আয়োজন সম্ভব নয়। এর মূল কারণ দেশের অর্থনৈতিক এবং রাজনৈতিক অস্থির পরিস্থিতি। সেই কারণেই কয়েকদিন আগেই লঙ্কান প্রিমিয়ার লিগের তৃতীয় সংস্করণও স্থগিত করে দেওয়া হয়েছে। এই মুহূর্তে শ্রীলঙ্কা নিজেদের দেশে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত।


আরও পড়ুন: KL Rahul, WI vs IND T20I: চোটের পর এ বার করোনা, বাদের তালিকায় রাহুল


আরও পড়ুন: Neeraj Chopra: প্রথম প্রয়াসেই বাজিমাত, বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের ফাইনালে নীরজ চোপড়া


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)