নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সংঘাতের সম্ভাবনা আবারও। আইপিএলের জন্য উইন্ডো করে দিতে এশিয়া কাপকে কোনও ভাবেই বাতিল করা যাবে না, বলে আগেভাগেই জানিয়ে দিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে এবারের আইপিএল। তবে বিপুল আর্থিক ক্ষতির কথা মাথায় রেখে মেগা ফ্র্যাঞ্চাইজি লিগকে এখনও বাতিল করেনি বিসিসিআই। তেসরা মে-র পর পরিস্থিতি পর্যালোচনা করবে সৌরভের বোর্ড। বিকল্প পরিকল্পনা হিসেবে সেপ্টেম্বরে এই টুর্নামেন্ট আয়োজনের ভাবনা রয়েছে ভারতীয় বোর্ডের।



এদিকে সেপ্টেম্বরেই এশিয়া কাপ হওয়ার কথা। ভারতের আপত্তিতে পাকিস্তানের বদলে দুবাই আর সংযুক্ত আরব আমিরশাহিতে হতে পারে এশিয়া কাপ। এই পরিস্থিতিতে পাক বোর্ডের চেয়ারম্যান এহসান মানি জানান, "আইপিএলের জন্য তারা এশিয়া কাপ বাতিলের পক্ষে নন। এ ব্যাপারে ভারত আর পাকিস্তান মিলে সিদ্ধান্ত নিতে পারে না।  কেননা এই টুর্ণামেন্টে এশিয়ার অন্যান্য দেশ খেলে তাদের কাছেও এই টুর্নামেন্ট ভীষণ জরুরি।" তাই করোনা পরবর্তী সময় স্পোর্টস ইভেন্ট চালু হলে এশিয়া কাপও হওয়া উচিত বলে দাবি মানির।



আরও পড়ুন - আর্থিক ক্ষতি এড়াতে IPL করতে মরিয়া BCCI, দ্বারস্থ ICC-র !