নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের ভাইস-ক্যাপ্টেন ও সিনিয়র ওপেনার কেএল রাহুল (KL Rahul) ইংল্যান্ডের বদলে গেলেন জার্মানি। ক্রিকেটে ফেরার জন্য রাহুলকে করাতে হবে অস্ত্রোপচার। চিকিৎসার জন্যই রাহুল উড়ে গেলেন জার্মানি। রবিবার সকালে মুম্বই বিমানবন্দরে কেএল রাহুল ও তাঁর বান্ধবী আথিয়া শেট্টিকে দেখা যায়। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুঁচকির চোটের জন্য় চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগের দিনই ছিটকে গিয়েছিলেন তিনি। রোহিতের অনুপস্থিতিতে রাহুলের টি-২০ ক্যাপ্টেন হিসাবে অভিষেক করার কথা ছিল। কিন্তু বাধ সাধে কুঁচকির চোট। রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। বিসিসিআই সচিব জয় শাহ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন যে, "ভারতীয় বোর্ড রাহুলের ফিটনেস নিয়ে কাজ করছে। ও দ্রুত জার্মানি যাবে।" রাহুল চলে গেলেন জার্মানি।


করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির ভারত । গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। খেলা শুরু টেস্ট শেষ হওয়ার ঠিক দু'দিন পর ৭ জুলাই থেকে। রাহুলের পরিবর্ত নিয়ে ভাবিত নন নির্বাচকরা। দলে শুভমান গিল রয়েছেন। ফলে ওপেনার নিয়ে সমস্যা হবে না ইন্ডিয়ার।  


আরও পড়ুন: PCB: 'পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দেবে'! পিসিবি প্রধানকে তোপ প্রাক্তন পাক তারকার


আরও পড়ুনChandrakant Pandit: 'রঞ্জি ট্রফির অ্যালেক্স ফার্গুসন' আখ্যা কার্তিকের! সবার মুখেই পণ্ডিতমশাইয়ের প্রশংসা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)