জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড (Bollywood) অভিনেত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty) ও ভারতীয় দলের তারকা কেএল রাহুল (KL Rahul) দীর্ঘদিন ধরেই একে-অপরকে ডেট করছেন। কখনও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক করেননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে প্রেমযাপন করেছেন। সুযোগ পেলেই বিদেশে একান্তে সময় কাটিয়েছেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে রাহুল-আথিয়া ফের খবরের শিরোনামে। একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে যে, আগামী তিন মাসের মধ্যেই চারহাত এক হতে চলেছে। ছাদনাতলায় বসতে চলেছেন রাহুল-আথিয়া। ফের এক অভিনেত্রী ও ক্রিকেটার বৈবাহিক বন্ধনে আবদ্ধ হচ্ছেন। শুরু করছেন কেরিয়ারের নতুন ইনিংস।


জানা গিয়েছে বিয়ের পর মুম্বইতে নতুন বাড়িতে এক সঙ্গে থাকবেন তাঁরা। সেই বাড়ির কাজ প্রায় শেষ। চলছে ফাইনাল টাচ। দুই পরিবারের সদস্যরাও সেই বাড়ি দেখে এসেছেন।মাঝে আর দু'মাস । তারপরেই অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। এখন দেখার রাহুল বিশ্বকাপের আগেই শুভকাজটা সেরে নেন কিনা! 


কুঁচকির চোটের জন্য় ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগের দিনই ছিটকে গিয়েছিলে। রোহিতের অনুপস্থিতিতে রাহুলের টি-২০ ক্যাপ্টেন হিসাবে অভিষেক করার কথা ছিল। কিন্তু বাধ সাধে চোট। রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। রাহুল চোটের জন্য ইংল্যান্ড সফরেও যেতে পারেননি। আথিয়াকে নিয়েই জার্মানিতে গিয়েছিলেন অস্ত্রোপচার করার জন্য। সফল অস্ত্রোপচারের পর রাহুল সোশ্যাল মিডিয়ায় হাসি মুখে ছবি দিয়ে  লিখেছিলেন, "সবাইকে হ্যালো। বিগত কয়েক সপ্তাহ বেশ কঠিন গেল। কিন্তু অস্ত্রোপচার সফল হয়েছে। আমি সেরে উঠছি। সুস্থতার রাস্তায় চলতে শুরু করে দিয়েছি। মেসেজে খোঁজ নেওয়া ও প্রার্থনা করার জন্য সকলকে ধন্যবাদ জানাই। দ্রুত দেখা হবে।" এই মেসেজের সঙ্গেই রাহুল ব্যাট-বল ও হৃদয়ের ইমোজি দিয়ে বুঝিয়ে দেন যে, তাঁকে দ্রুত দেখা যাবে মাঠে।  


আরও পড়ুন: Commonwealth Games 2022| Harmanpreet Kaur: হরমনপ্রীতের নেতৃত্বে কমনওয়েলথের দল ঘোষণা ভারতের'


আরও পড়ুনVirat Kohli | IND vs ENG 1st ODI: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে নাও খেলতে পারেন কোহলি!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)