নিজস্ব প্রতিবেদন:  বিরতিতে ১ গোলে পিছিয়ে। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হতেই পরপর ৩ গোল!  এএফসি কাপে দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের মাজিয়া স্পোর্টসের বিরুদ্ধে দূরন্ত জয় ছিনিয়ে নিল ATK Mohun Bagan। গোল করলেন লিস্টন কোলাকো, রয় কৃষ্ণা আর মনবীর সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথম ম্যাচে বল পজেশনে পিছিয়ে থেকেও বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয় এসেছিল অনায়াসেই। দ্বিতীয় ম্যাচে কী হবে? মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টসকে কিন্তু যথেষ্ট সমীহ করছিলেন এটিকে মোহনবাগান কোচ হাবাস। তাঁর আশঙ্কাই সত্যি হয়েছিল। প্রথমার্ধে তখন ২৪ মিনিট খেলা হয়েছে। প্রতি আক্রমণ থেকে গোল পেয়ে যায় মাজিয়া। স্কোরশিটে নাম লেখান আইসাম ইব্রাহিম। প্রথমার্ধে সেই গোল আর শোধ করতে পারেননি রয় কৃষ্ণারা।


দ্বিতীয়ার্ধে খেলা শুরু করেই ম্যাচের মোড় ঘুড়িয়ে দেয় এটিকে এমবি। বল পজেশনে মাজিয়া এগিয়ে ছিল ঠিকই। কিন্তু সবুজ-মেরুনের আক্রমণের ঝাঁঝ ছিল অনেক বেশ। ফলও মেলে হাতেনাতেই। ৪৮ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান লিস্টন কোলাসো। এরপর ৬৪ মিনিটে দলকে ২-১ গোলে এগিয়ে দেন সেই রয় কৃষ্ণ। আর ৭৭ মিনিটে মাজিয়া স্পোর্টসের কফিনে শেষ পেরেকটি পোঁতেন মনবীর সিং।


 


 



 


এএফসি কাপের দ্বিতীয় ম্যাচে জিতে পরের পর্বে যাওয়া কার্যত নিশ্চিত করে ফেলল ATK Mohun Bagan। গ্রুপের অপর ম্যাচে বাংলাদেশের বসুন্ধরার সঙ্গে ড্র করল বেঙ্গালুরু এফসি। টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন সুনীল ছেত্রীরা।