নিজস্ব প্রতিবেদন: চিত্রটাই যেন বদলে যাওয়ার সম্ভাবনা। যেন ক্ষোভের আগুনে জল পড়ার অপেক্ষা। সামি-হাসান বিবাদে এবার সম্পূর্ণ নয়া মোড়। এবার সামিকেই হানিস আশ্বস্ত করলেন, ‘আর কিছু হবে না, সব মিটে যাবে।‘ কিন্তু হঠাত্ কী কারণে নিজের অবস্থান পরিবর্তন করতে রাজি হাসিন? ২৪ ঘণ্টার কাছে বিস্ফোরক তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  মেজাজ হারালেন হাসিন, ভাঙলেন ২৪ ঘণ্টার ক্যামেরা


মহম্মদ সামি-হাসিন জাহান বিবাদে নয়া মোড়। হাসিন জাহান আগে দাবি করেছিলেন, বিবাদ মিটিয়ে নেওয়ার জন্য সামি তাঁকে হুমকি দিচ্ছেন। কিন্তু সামির সঙ্গে যে তিনি কোনওভাবেই আপোস করতে রাজি নন, তা সাফ জানিয়ে দেন। জল এখন অনেক দূর গড়িয়েছে। ১৯ মার্চ আদালতে গোপন জবানবন্দি দেবেন হাসিন জাহান। কিন্তু এরই মধ্যে ২৪ঘণ্টার হাতে এল গুরুত্বপূর্ণ অডিও ক্লিপ। আর তাতেই গোটা বিষয়টি ঘুরে গেল। হাসিন জাহানের সঙ্গে কথোপকথনের একটি অডিও ক্লিপ প্রকাশ করেছেন ভারতীয় দলের ফাস্ট বোলার। সেখানে সামিকে বিবাদ মিটিয়ে নেওয়ার কথা বলছেন হাসিন। কী আছে সেই অডিও ক্লিপে? শুনুন।


আরও পড়ুন: লাগাতার হুমকি দিচ্ছেন! শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন



প্রসঙ্গত, মঙ্গলবারই হাসিন জাহান মেজাজ হারিয়ে ২৪ ঘণ্টার ক্যামেরা ভেঙে দেন। সোমবার সকালে তিনি মহম্মদ সামির পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন বলে খবর। কোথায় তিনি যাচ্ছেন, এ প্রশ্ন করতেই হাসিন ২৪ ঘণ্টার ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করেন। দক্ষিণ কলকাতার লর্ডসের মোড়ের কাছে ঘটনাটি ঘটে।  ক্যামেরা নিয়ে টানাটানি করতে থাকেন হাসিন। ক্যামেরাটি ভেঙে যায়। বিকালেই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়ে নেন হাসিন।