ওয়েব ডেস্ক: এবারের মতো টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান। শাহিদ আফ্রিদিরা হেরেই গেলেন অস্ট্রেলিয়ার কাছে। মোহালিতে ম্যাচে নামার আগেই ঘোষণা করা হয়ে গিয়েছিল পাকিস্তান বোর্ডের পক্ষ থেকে যে, দলের ব্যর্থতার জন্য তদন্ত হবে। এর মুখের মতো জবাব দিতে পারলেন না আফ্রিদিরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন মোহালিতে পাকিস্তানের সামনে জেতার জন্য ১৯৪ রানের লক্ষ্য রাখে অস্ট্রেলিয়া। এদিন টস জেতেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তিনি।


অস্ট্রেলিয়া ২০ ওভারে ৪ উইকেট হারিয় তোলে ১৯৩ রান। দলের ওপেনার খোয়াজা করেন ১৬ বলে ২১ রান। আর এক ওপেনার ফিঞ্চ করেন ১৬ বলে ১৫ রান। মিডল অর্ডারে ডেভিড ওয়ার্নার অবশ্য রান পেলেন না। তিনি করেন ৬ বলে ৯ রান। ক্যাপ্টেন স্মিথ অবশ্য অপরাজিত থাকেন ৪৩ বলে ৬১ রানে। ম্যাক্সওয়েল খেলেন ১৮ বলে ৩০ রানের ঝোড়ো ইনিংস। আর শেন ওয়াটসন অপরাজিত থাকেন ২১ বলে ৪৪ রান করে। পাকিস্তানের হয়ে ২ টো করে উইকেট পেয়েছেন ওয়াহাব রিয়াজ এবং ইমাদ ওয়াসিম।


জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে পাকিস্তান তোলে ৮ উইকেটে ১৭২ রান। অর্থাত্‍ হারতে হয় ২১ রানে। পাকিস্তানের হয়ে শার্জিল খান করেন ১৯ বলে ৩০ রান। লতিফ করেন ৪১ বলে ৪৬ রান। উমর আকমল খেলেন ২০ বলে ৩২ রান। শোয়েব মালিক অপরাজিত থাকেন ২০ বলে ৪০ রান করে। অস্ট্রেলিয়ার হয়ে ৫ উইকেট নেন ফকনার। দুটো উইকেট পান জাম্পা এবং একটি উইকেট পান হ্যাজেলউড।