নিজস্ব প্রতিবেদন : হতে চেয়েছিলেন শাহিদ আফ্রিদি। হয়ে গেলেন অভিনন্দন বর্তমান। ভারতীয় উইং কমান্ডারকে নকল করে বিজ্ঞাপন বানানোর পর থেকে একের পর এক শিক্ষা পেয়ে চলেছেন পাকিস্তান সমর্থকরা। এমনিতেই ভারত-পাকিস্তান ম্যাচের আগে একের পর এক মজাদার বিজ্ঞাপনে বাজার গরম হচ্ছে। কিছুদিন আগে পাকিস্তানের এক টিভি চ্যানেল অভিনন্দন বর্তমানকে নিয়ে বিজ্ঞাপন বানিয়েছিল। এবার পাল্টা বিজ্ঞাপনে তাদের কুপোকাত করলেন ভারতীয় সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ভারত-পাকিস্তান ম্যাচের আগে ম্যাঞ্চেস্টার পৌঁছলেন ঋষভ পন্থ



অভিনন্দন বর্তমানের গোঁফের কথা মনে আছে তো? গাল পর্যন্ত বিস্তৃত সেই গোঁফ গোটা দেশে জনপ্রিয় হয়েছিল। দেশে ফেরার পর অনেকেই অভিনন্দনের মতো গোঁফ রাখা শুরু করেছিলেন। এই বিজ্ঞাপনের থিম অভিনন্দন বর্তমানের সেই জনপ্রিয় গোঁফ। বিজ্ঞাপনটি এরকম- এক সেলুনে একজন ভারতীয় সমর্থকের পাশের সিটে এসে বসেন এক পাক সমর্থক। বলা নেই কওয়া নেই, সেই পাক সমর্থক হঠাত্ করেই ভারতীয় ক্রিকেটভক্তকে একটি উপহার দিয়ে বসেন। বাক্স খুলে ভারতীয় সমর্থক দেখেন, তাতে একখানা সাদা রুমাল রাখা। পাক সমর্থক ব্যঙ্গ করে বলেন, ''রেখে দাও। কাল ম্যাচে হারলে মুখ লুকোনোর জন্য ওটা কাজে লাগবে।'' ভারতীয় সমর্থক এর পর আর সেই পাকিস্তানি সমর্থককে কিছু বলেননি। পাক সমর্থক দাড়ি কাটার জন্য বসে পড়েন।


আরও পড়ুন-  ধারাবাহিকতার বড্ড অভাব ওয়েস্ট ইন্ডিজের, ব্রিটিশ আক্রমণে ধরাশায়ী ক্যারিবিয়ানরা



এর পরই পাক সমর্থকের চোখে দুটুকরো শশা রেখে দেওয়া হয়। পাক সমর্থককে অভিনন্দন বর্তমানের মতো গোঁফ এর কাটিং করে দেন সেলুন এর লোকটি। প্রথমে সেই পাক সমর্থক খেয়াল করেননি। পরে দেখতে পেয়ে চমকে ওঠেন। পাক সমর্থক বলেন, ''আমার বন্ধুরা বাইরে অপেক্ষা করছে। এমন গোঁফ নিয়ে তাঁদের সামনে কী করে যাব!'' ভারতীয় সমর্থক তখন জবাব দেন, ''রুমালটা রেখে দাও। মুখ লুকোতে কাজে লাগবে।'' ভারত-পাক ম্যাচ শুরু হতে বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। কিন্তু এরই মধ্যে বিজ্ঞাপনের লড়াই পরিবেশ আরও উত্তপ্ত করে তুলেছে।