নিজস্ব প্রতিবেদন-  ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সমারসেট শেষমেশ পাকিস্তানের বিরাট কোহলির আর্জি মেনে নিল। ক্রীড়াবিদরা সাধারণত অ্যালকোহল বা তামাকজাত দ্রব্যের প্রচারে থাকতে চান না। এমন দৃষ্টান্ত আগেও রয়েছে। আর এবার সেই ধারা অব্যহত রাখলেন পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম। জার্সি থেকে অ্যালকোহল প্রস্তুতকারক কোম্পানির লোগো সরানোর জন্য সমারসেট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছিলেন তিনি। তাঁর আবেদনে সাড়া দিয়েছে ক্লাব। কাউন্টি ক্রিকেটের জনপ্রিয় ক্লাব বাবর আজমের জার্সি থেকে সেই লোগো সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইংল্যান্ডের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে পাকিস্তান। আর তার পরই চলতি টি-২০ ব্লাস্ট ইভেন্ট খেলতে সমারসেট শিবিরে যোগ দিয়েছেন পাকিস্তানের তারকা বাবর। প্রথম ম্যাচে নেমে ভাল রান করেছেন। কিন্তু গোলযোগ বাঁধে এর পরই। তিনি ক্লাবকে জানিয়ে দেন, জার্সির পিছনে অ্যালকোহল প্রস্তুতকারক সংস্থার লোগো নিয়ে তিনি আর কোনও ম্যাচ খেলতে নামবেন না। এদিকে ক্লাবের সঙ্গে সেই সংস্থার চুক্তি হয়েছে। ফলে মহাসমস্যায় পড়ে সমারসেট। আসলে অ্যালকোহল কোম্পানির লোগো লাগানো জার্সি পরে প্রথম ম্যাচ খেলায় সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হয়েছিল বাবরকে। সমারসেট এবার তাঁকে জানিয়েছে, যতদিন তিনি ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন ততদিন তাঁর জার্সিতে ওই লোগো থাকবে না।


আরও পড়ুন-  সাকিবের করোনা রিপোর্ট নেগেটিভ, দ্রুত অনুশীলনে ফিরছেন তারকা অলরাউন্ডার


সমারসেটের হয়ে প্রথম ম্যাচে ৪২ রানের পাশাপাশি একটি দুরন্ত ক্যাচ নিয়ে দলের জয়ে অন্যতম ভূমিকা রেখেছিলেন বাবর। ফলে তাঁর মতো তারকাকে কোনোভাবেই ছাড়তে চায় না সমারসেট। তাই পাক তারকার আবদার মেনে নিয়েছে কাউন্টি ক্লাব। এর আগে হাসিম আমলা, ইমরান তাহির, আদিল রশিদের মতো তারাকারা জার্সিতে অ্যালকোহল প্রস্তুতকারক সংস্থার লোগো লাগিয়ে খেলায় সমস্যায় পড়েছিলেন। নিজেদের দেশে সমালোচিত হয়েছিলেন তাঁরা। এমনকী দেশের বোর্ড তাঁদের পারিশ্রমিকেও কাঁটছাট করে দিয়েছিল।