নিজস্ব প্রতিবেদন: প্রত্যাশামতোই চাকরি হারালেন বার্সেলোনার কোচ কিউ সেতিয়েন। ক্লাবের বোর্ড মিটিংয়ের পর সরিয়ে দেওয়া হল মেসিদের হেডস্যারকে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে লজ্জাজনক হারের পর সেতিয়েনের চাকরি যাওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। সেইমতোই সোমবার বিদায় নিতে হল তাঁকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানুযারি মাসে বার্সেলোনার চিফ কোচের দায়িত্ব নিয়েছিলেন ৬১ বছরের সেতিয়েন। মাত্র ২৫ ম্যাচে বার্সেলোনার দায়িত্ব সামলেছেন। তার জমানায় লা লিগায় রিয়ালের কাছে খেতাব হাতছাড়া করতে হয়েছে বার্সেলোনাকে। তারপর চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে ২-৮ গোলে বিধ্বস্ত হতে হয়েছে। পরিসংখ্যানই বলে দিচ্ছে চূড়ান্ত ব্যর্থ সেতিয়েন। ফলে আবার কোচ বিদায় কাতালান ক্লাবে।



নতুন কোচ হিসাবে ক্লাবের প্রাক্তন ফুটবলার রোনাল্ড কোম্যানের ন্যু ক্যাম্পে আসা নাকি শুধু সময়ের অপেক্ষা। মনে করা হচ্ছে দু-এক দিনের মধ্যেই ডাচ কোচের নাম সরকারিভাবে ঘোষণা করবে বার্সেলোনা। বর্তমানে নেদারল্যান্ডসের জাতীয় দলের ম্যানেজার কোম্যান। ১৯৮৯ থেকে ১৯৯৫ পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন এই ডাচ ফুটবলার। এবার নতুন চ্যালেঞ্জ নিয়ে ন্যু ক্যাম্পে ফিরতে চলেছেন কোম্যান।


 


আরও পড়ুন- দশ বছর পর ট্রফি জয়ের হাতছানি ইন্টার মিলানের সামনে