নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত আশঙ্কাই সত্যি হল। করোনা সংক্রমনের প্রভাব এবার বাংলাদেশে মুজিব জন্মশতবর্ষ উদযাপন অনুষ্ঠানে। যার জেরে আপাতত স্থগিত হয়ে গেল কনসার্ট থেকে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যে দুই ম্যাচের মুজিব ১০০ টি-টোয়েন্টি কাপ ২০২০ সিরিজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বিশ্ব ক্রীড়া আঙিনায় বড়সড় থাবা বসিয়েছে করোনাভাইরাস। প্রশ্নের মুখে অলিম্পিক সহ এশিয়ার বিভিন্ন টুর্নামেন্ট। ইতালিতে ফাঁকা গ্যালারিতে ম্যাচ হচ্ছে কিংবা বাতিল হচ্ছে ম্যাচ। হয় বিভিন্ন টুর্নামেন্ট পিছিয়ে যাচ্ছে ,না হলে বাতিল হচ্ছে নানা প্রতিযোগিতা। সারা বিশ্ব এখন করোনা ভাইরাস আতঙ্কে জর্জরিত। ব্যতিক্রম নয় বাংলাদেশও। বাংলাদেশ জুড়ে সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। বিদেশিদের প্রবেশ নিয়েও নানা সতর্কতা জারি করা হয়েছে।



এই অবস্থায় অন্যান্য দেশের ক্রিকেটাররা অনেকেই বাংলাদেশ খেলতে আসা নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন। তাই আপাতত স্থগিত করা হল, মুজিব জন্মশতবর্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যে ম্যাচ দুটি। ওই সিরিজের দুটি ম্যাচ হওয়ার কথা ছিল ২১ এবং ২২ মার্চ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজমুল হাসান বলেন, "আমরা আপাতত ওই ম্যাচ দুটি স্থগিত রেখেছি। ২১ এবং ২২ তারিখ ম্যাচ দুটি আয়োজন করতে আমাদের একটু সমস্যা হচ্ছে এই উদ্বেগজনক পরিস্থিতিতে ম্যাচ আয়োজন করতে।"


আরও পড়ুন - করোনাভাইরাসের আতঙ্ক আইপিএলে, বিদেশি ক্রিকেটারদের খেলায় নিষেধাজ্ঞা