নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকা (South Africa) উড়ে যাওয়ার আগে ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে একের পর এক বোমা ফাটিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর নিশানায় ছিলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বোর্ড সভাপতির দিকে পরোক্ষ ভাবে আঙুল তুলে কোহলির বিস্ফোরক দাবি করেন যে, তাঁকে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছাড়তে কেউ বারণ করেননি। যদিও কয়েক দিন আগে সৌরভ কয়েকদিন আগে জানিয়েছিলেন যে, তিনি কোহলিকে টেলিফোন করে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব না ছাড়ার ব্যাপারে অনুরোধ করেন। এখানেই শেষ নয় কোহলি এও বলেন যে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দল ঘোষণার মাত্র ৯০ মিনিট আগে তিনি  জানতে পারেন যে, টি-২০ ফরম্যাটের পর ওয়ানডে ফরম্যাটেও আর অধিনায়ক থাকছেন না। বোর্ডের তরফে সেভাবে তাঁর সঙ্গে যোগাযোগই করা হয়নি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটে ফের Sachin-Sourav যুগলবন্দি! ইঙ্গিত বিসিসিআই সভাপতির


'বিরাট বিস্ফোরণে'র পর এখনও কোনও বিবৃতি দেয়নি বোর্ড (BCCI)। বিসিসিআই সভাপতি সৌরভ বলেন, "এই নিয়ে আমার কিছু বলার নেই। কোনও সাংবাদিক বৈঠকও হবে না। বিসিসিআই ব্যাপারটা দেখছে। আমার কোনও বিবৃতি দেওয়ার নেই।" এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। বিদেশ সফরের আবহে বিতর্ক এড়াতেই বোর্ড বিরাট ইস্যুতে ধীরে চলো নীতি নিয়েছে। সূত্রকে উদ্ধৃত করে এক বেসরকারি সংবাদমাধ্যমের লিখছে,"এখনও দক্ষিণ আফ্রিকায় ভারত। সিরিজ শেষ না হওয়া পর্যন্ত বিরাট কোহলির বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হবে না। অরুণ ধুমাল এবং জয় শাহ-র এই ইস্য়ুতে টেলিফোনে কথোপকথন হয়েছে। বোর্ড আপাতত ধীরে চলো নীতি নিয়েছে এই বিতর্কে। যাতে দক্ষিণ আফ্রিকা সফরে কোনও প্রভাব না পড়ে।" এও মনে করা হচ্ছে যে হয়তো বিরাট দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পরেই সৌরভ-জয়ের সঙ্গে বিরাট এক টেবিলে বসবেন। সেখানেই হয়তো কোনও সমাধানসূত্র বেরিয়ে আসবে। তবে এখনই সৌরভ বা জয় কেউ কোহলির সঙ্গে কথা বলবেন না। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)