নিজস্ব প্রতিবেদন: প্রত্যাশামতোই বাতিল হয়ে গেল অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়া টি টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার সঙ্গে সঙ্গেই আইপিএলের দরজা খুলে গেল। কিন্তু বিসিসিআই-এর আইপিএল পরিকল্পনায় একেবারেই সন্তুষ্ট নয় ব্রডকাস্টাররা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


প্রাথমিকভাবে ঠিক হয়েছে ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আইপিএল চলবে ৮ নভেম্বর পর্যন্ত। তবে করোনা ভাইরাসের কারণে চলতি বছরে মেগা টুর্নামেন্টে যে ভারতের বাইরে হতে চলেছে তা প্রায় নিশ্চিত। সূত্রের খবর ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজিরা আরব দেশে হোটেল বুকিং শুরু করে দিয়েছে। তবে বিদেশে টুর্নামেন্ট হলে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার নিয়ম রাখা হতে পারে, সেকথাও মাথায় রাখছে ভারতীয় ক্রিকেট বোর্ড।


 


সূত্রের খবর, করোনাভাইরাসের কারনে ৪৪ দিনে আইপিএল শেষ করার পরিকল্পনা করেছে বিসিসিআই। পরিকল্পনা রয়েছে দিওয়ালির আগেই টুর্নামেন্ট শেষ করার। আর এখানেই নাকি ব্রডকাস্টররা বেশ ক্ষুব্ধ! জানা গিয়েছে দিওয়ালির সপ্তাহে আইপিএল শেষ করার জন্য বিসিসিআইকে আবেদন করেছে তারা। ব্যবসায়িক স্বার্থে এমনটা চাইছে। বিসিসিআই আসলে দ্রুত আইপিএল শেষ করতে চাইছে অযথা সূচি লম্বা করার পক্ষে তাদের সায় নেই। কিন্তু বিসিসিআই-এর কাছে ব্রডকাস্টাররা সূচি লম্বা করার আবেদন জানিয়েছে বলেই খবর।



আরও পড়ুন-বিশ্বকাপ স্থগিত; টিকিট নিয়ে বড়সড় ঘোষণা আইসিসি-র