নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টির পর এ বার একদিনের ক্রিকেটের দায়িত্বেও রোহিত শর্মা (Rohit Sharma)। ৫০ ওভারের ক্রিকেটে নেতা বিরাট কোহলির (Virat Kohli) জামানা শেষ। গত ৮ ডিসেম্বর এই বিষয়ে সরকারি ঘোষণা করেছে বিসিসিআই (BCCI)। এই বিষয়ে মুখ খুলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিসিসিআই-এর বিরুদ্ধে তোপ দেগেছেন কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। তাঁর দাবি বিসিসিআই এই ইস্যুতে একেবারেই স্বচ্ছ নয়। তবে বোর্ড সভাপতি সৌরভ মোটেও দমে যাওয়ার পাত্র নন। সীমিত ওভারের ক্রিকেটে কেন বিসিসিআই 'হিট ম্যান; বেছে নিয়েছে সেটা স্পষ্ট করে দিয়েছেন মহারাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সীমিত ওভারের ক্রিকেটে অধিনায়ক রোহিতের পারফরম্যান্সে মুগ্ধ ভারতের প্রাক্তন অধিনায়ক। সেটা তাঁর মন্তব্যেই বোঝা গেল। সৌরভ বলেন, "রোহিত অধিনায়ক হিসেবে ভাল। তাই নির্বাচকরা ওকে বেছে নিয়েছেন। সাফল্য কী করে পাওয়া যাবে, ও সেই উপায় নিঃসন্দেহে খুঁজে বের করবে। এবং আমি আশা করি, ও সফল হবেই।" 


আরও পড়ুন: KickOutShahGanguly: Virat Kohli-কে ছাঁটতেই তোপের মুখে Sourav Ganguly, Jay Shah


 


রোহিতের প্রশংসা করতে গিয়ে সৌরভ আরও যোগ করেন, "মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক হিসেবে ওর রেকর্ড অসাধারণ। রোহিতের হাতে ভাল দল আছে। তাই আশা করি, ও সাফল্য এনে দিতে পারবে।" তবে শুধু এশিয়া কাপ নয়, রোহিতের নেতৃত্বে শ্রীলঙ্কায় গিয়ে নিধহাস ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া। 


নতুন বছরে একদিনের ফরম্যাটে অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করবেন 'হিট ম্যান'। কোহলির বদলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টস করতে যাবেন রোহিত। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)