নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের আগেই ফের বড় সড় ধাক্কা খেল পাকিস্তান। বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে অন্যতম স্পিন অস্ত্র শাহদাব খানকে পাচ্ছে না পাকিস্তান। অসুস্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন লেগ স্পিনার শাহদাব খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



অভিজ্ঞ লেগ স্পিনার ইয়াশির শাহকে বাদ দিয়েই বিশ্বকাপের দল ঘোষণা করেছে পাকিস্তান। ইয়াশিরকে না নিয়ে তরুণ লেগ স্পিনার শাহদাব খানকে দলে নেই পাক টিম ম্যানেজমেন্ট তাঁর দুরন্ত বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়ের জন্য। সেই শাহদাবকে ছাড়াই ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে নামতে হবে সরফরাজদের। বিশ্বকাপের আগে এই ইংল্যান্ড সফরই পাক দলের কাছে ছিল বিশ্বকাপের প্রস্তুতির বড় জায়গা।



৫ মে থেকে ১৯ মে পর্যন্ত পাক দলের ইংল্যান্ড সফরে একটি টি-টোয়েন্টি ও পাঁচটি একদিনের ম্যাচ খেলবে। আর এই সিরিজে লেগ স্পিনার শাহদাবকে পাওয়া যাবে না কারণ ভাইরাস সংক্রমণের চিকিৎসা চলছে তাঁর। সবমিলিয়ে অন্তত চার সপ্তাহ সময় লাগবে তাঁর সুস্থ হতে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে এমনটাই জানানো হয়েছে।



তবে বিশ্বকাপে আগে সুস্থ শাহদাবকে ফিরে পেতে ইংল্যান্ডের বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিশ্বকাপে অভিযান শুরু করবে পাকিস্তান।


আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপে সফরসঙ্গী হতে পারবেন না পাক ক্রিকেটারদের স্ত্রী-পরিবার, জানিয়ে দিল পিসিবি