ওয়েব ডেস্ক: সেই চেনা ছক। প্রথমে ক্রিকেটার, তারপর কলঙ্কের দাগ। সেই দাগ কিছুটা মিটতেই সহানুভূতির হাওয়া। তারপর সেই সহানুভূতির হাওয়ায় ভর করে নির্বাচনে জয়ের চেষ্টা। আসন্ন কেরল বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে লড়তে দেখা যেতে পারে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে অভিযুক্ত ক্রিকেটার শ্রীসন্থ। দিল্লি বিজেপি-র এক নেতা শ্রীসন্থকে তাদের হয়ে ভোটে দাঁড়ানোর প্রস্তাব দেন। শ্রীসন্থ কিছুটা সময় চেয়েছেন। শ্রীসন্থের পরিবার জানায়, তাকে তিরুবন্তপুরম আসনে লড়ার জন্য বিজেপি প্রস্তাব দিয়েছে। যদিও কেরলের বিজেপি সভাপতি এই খবরের কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি। শ্রীসন্থ যদি রাজি হননি তাহলে তাকে লড়তে হবে রাজ্যের দাপুটে মন্ত্রী কংগ্রেসের কে বাবুর বিরুদ্ধে। শ্রীসন্থ এখন ব্যস্ত অভিনয়ের কাজে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিএল কেলেঙ্কারিতে জেল খাটার পরেও কেরল জুড়ে শ্রীসন্থের জনপ্রিয়তা কমেনি। কেরল বিধানসভা ভোটে তখত দখলে মূলত লড়াই কংগ্রেস-সিপিএমের। সেখানে বিজেপি তৃতীয় স্থানে। যদিও গত লোকসভা ভোটে বিজেপি এই রাজ্যে ভাল ভোট পায়। কেরলে ভাল ফল করতে মরিয়া বিজেপি এখন নানা অঙ্ক কষছে। সেই কারণেই হয়তো কিছুটা মরিয়া হয়ে শ্রীসন্থ সহানুভূতির হাওয়া ভোটবাক্সে নিজেদের ঘরে আনতে চাইছে বিজেপি।


শ্রীসন্থ ক মাস আগেই বলেছিলেন বোর্ড যেন তার নির্বাসন তুলে নেয়, কারণ তিনি দেশের জার্সি গায়ে ২০১৯ বিশ্বকাপে খেলতে চান।  আইপিএল সিক্সে ম্যাচ ফিক্সিংয়ে অভিযুক্ত এস শ্রীসন্থ, অজিত চান্ডিলা ও অঙ্কিত চৌহানকে গ্রেফতার করা হয়েছিল।