ব্রাজিল (০) দক্ষিণ আফ্রিকা (০)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পর্তুগাল (২) আর্জেন্টিনা (০)


ওয়েব ডেস্ক: উদ্বোধনের আগেই শুনরু হয়ে গেল অলিম্পিকে ফুটবলের খেলা। নেইমারের উপস্থিতি সত্ত্বেও জয়ের মুখ দেখল না ব্রাজিল। রিও অলিম্পিকের ফুটবলে গ্রুপ লিগের প্রথম ম্যাচে আটকে গেল রোজারিও মিকেলের দল। বৃহস্পতিবার রাতে ব্রাজিল-দক্ষিণ আফ্রিকার ম্যাচ শেষ গোলশূন্য ভাবে। নেইমার,বার্বাসো ও নয়া তারকা জিসাসকে ফরওয়ার্ডে রেখে দল সাজিয়েছিলেন সেলেকাওদের কোচ। ৯০ মিনিট ধরে অবশ্য প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারলেন না নেইমাররা।


পড়ুন- অলিম্পিক বাড়াচ্ছে শরীরের দাম!


গোল করার মতো সুযোগ তৈরি করেও গোল করতে ব্যর্থ হন বার্বাসো। এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয় ব্রাজিলকে। ফলে প্রথম ম্যাচের পরই চাপে ব্রাজিল। ম্যাচ শেষে নেইমারদের বিদ্রুপ করতেও ছাড়লেন না ব্রাজিলের সমর্থকরা।


আরও পড়ুন-রিও অলিম্পিকের জন্য অর্ডার দেওয়া হল কয়েক লাখ কন্ডোম!


অন্যদিকে, আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়ে অলিম্পিকের অভিযান শুরু করল সদ্য ইউরোপ চ্যাম্পিয়ন পর্তুগাল। অনেক তারকাকে বাইরে রেখেই অলিম্পিকের আসরে নেমেছে শক্তিশালী এই দুই দেশ। দুই  দলেই একঝাঁক নতুন মুখ। ম্যাচের ছেষট্টি মিনিটে পাসিয়েনসিয়ার গোলে এগিয়ে যায় রোনাল্ডোর দেশ। আর্জেন্টিনার গোলরক্ষকের ভুলের সুযোগ নিয়ে পর্তুগালের হয়ে ব্যবধান বাড়ান পিটে। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি আর্জেন্টিনা।