নিজস্ব প্রতিবেদন : বিরাট কোহলি নন। রোহিত শর্মাও নন। তা হলে! ব্রায়ান লারার পছন্দ কাকে! কোন ভারতীয় ব্যাটসম্য়ানের ব্য়াটিং দেখে মুগ্ধ হন ক্যারিবিয়ান তারকা! ভারতীয় ব্যাটিংয়ে দুই স্তম্ভ বিরাট, রোহিতের থেকেও অন্য আরেক তারকাকে বেশি ভাল লাগে লারার। আর সেই তারকার নাম লোকেশ রাহুল। লারা বলেছেন, ব্যাটসম্যান রাহুলকে দেখতে ভাল লাগে। ওর ব্যাট ধরার ধরণ  আমার বেশ পছন্দ। ভারতীয় দলে আমার অন্যতম পছন্দের ক্রিকেটার লোকেশ রাহুল। ব্রায়ান  লারার মতো কিংবদন্তির থেকে এত বড সার্টিফিকেট! লোকেশ রাহুল নিশ্চয়ই আহ্লাদে আটখানা হবেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রোড সেফটি সিরিজে খেলতে এখন ভারতে রয়েছেন লারা। প্রথম ম্যাচে অবশ্য তাঁর দল সচিন তেন্ডুলকরের নেতৃত্বাধীন ইন্ডিয়ান লেজেন্ডস-এর কাছে হেরেছে। টুর্নামেন্ট খেলার ফাঁকে ক্রিকেট ও ক্রিকেটারদের নিয়ে কথা বলছিলেন লারা। সেখানেই তিনি লোকেশ রাহুলের প্রশংসা করেন। যদিও রাহুলের জায়গায় এখনও ভারতীয় দলে পাকা নয়। রোহিত নামেন ওপেনিংয়ে। তিনে কোহলি। রাহুলের দলে এখনও সেরকম কোনও পাকাপাকি পজিশন হয়নি। দলের প্রয়োজনে এক থেকে পাঁচ, যে কোনো পজিশনে নামতে হয় রাহুলকে। আর এটাই তাঁর অ্যাডভান্টেজ বলে মনে করেন লারা।


আরও পড়ুন-  ২০২১ সালের ক্রিকেট বিশ্বকাপ থেকেই বড়সড় বদল আনছে ICC


নিউ জিল্যান্ড সফরে টি-২০ ও একদিনের সিরিজে ভাল পারফর্ম করার পরও টেস্টে ডাক পাননি রাহুল। তা নিয়ে সরব হয়েছিলেন কপিল দেব। এবার একই কথা শোনা গেল লারার মুখে। তিনি বলেন, ''ওকে আমার বরাবর টেকনিক্যালি স্ট্রং বলে মনে হয়েছে। তাই টেস্ট ক্রিকেটে ওর খেলতে সমস্যা হবে বলে মনে হয় না। কিন্তু ওকে কেন টেস্ট সিরিজ থেকে বাদ দেওয়া হল জানি না। কোহলির পর ওর নাম থাকা উচিত ভারতীয় দলে।''