নিজস্ব প্রতিবেদন : ফিটনেস-এর হিড়িক শুরু হয়েছিল ধোনির আমল থেকে। ক্রিকেটার হতে গেলে আগে ফিট হতে হবে! এই মন্ত্রে ভারতীয় ক্রিকেটারদের দীক্ষা দিতে শুরু করেছিলেন এমএস ধোনি। বিরাট কোহলি তাঁর উত্তরসূরি। তাই ধোনির দেখানো পথ ছাড়েননি কোহলি। তিনি নিজেও যেমন ফিটনেস আইকন হয়ে উঠেছেন, চেষ্টা করছেন দলের প্রতিটা ক্রিকেটারকে ফিটনেসের চূড়ান্ত লেভেলে রাখতে। ধোনির হাত ধরে কোহলির মাধ্যমে ফিটনেস-এর একটা ধারা যেন বইতে শুরু করেছে ভারতীয় দলের ড্রেসিংরুমে। তাই সিক্স প্যাক বা পেশিবহুল চেহারা এখন আর ভারতীয় ক্রিকেটারদের কাছে নতুন কিছু নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  রাহানে-কোহলির হাফ-সেঞ্চুরি, অ্যান্টিগায় জয়ের রাস্তা চওড়া করছে ভারত



ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ ও প্রথম টেস্টের মাঝে দুদিনের জন্য ছুটি পেয়েছিল ভারতীয় দল। সেই সময় অ্যান্টিগায় বিচ-পার্টিতে মেতেছিলেন কোহলিরা। সেই পার্টি চলাকালীন বুমরার সঙ্গে তিনি একটি ছবি তুলেছিলেন। সেই ছবিতে দুজনের গায়েই জামা ছিল না। ফলে দুজনের পেশিবহুল চেহারা দেখার সুযোগ হয় ক্রিকেট সমর্থকদের। কোহলি ও বুমরার সেই শার্টলেস ছবি পোস্ট হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ সমালোচনা শুরু করেছেন। তাঁদের দাবি, সেই ছবিতে বুমরার শরীরের একটি বিশেষ অংশ দেখা যাচ্ছে।


আরও পড়ুন-  আবেগ ভরা টুইটে অরুণ জেটলিকে শ্রদ্ধা কোহলির, উঠে এল ২০০৬-এর এক ঘটনা



বুমরাকে একের পর টিটকিরি শুনতে হয়েছে এই ছবির জন্য। কোনও কোনও ইউজার আবার তাঁকে এই ছবি ডিলিট করার কথাও বলেছেন। ব্যাপারটা নিয়ে বুমরা এতটাই বিরক্ত হয়েছেন যে তিনিও প্রকাশ্যে সমালোচনার জবাব দিয়েছেন। পাল্টা লিখেছেন, ''লোকজন আজকাল কোনটা আলো আর কোনটা ছায়া তা বুঝতে পারে না। আশা করছি লোকজনের সুবুদ্ধির উদয় হবে তাড়াতাড়ি।'' উল্লেখ্য, টেস্ট ক্রিকেটে বুমরা এখন সব থেকে দ্রুত ৫০ উইকেট শিকার করা পেসার।