নিজস্ব প্রতিনিধি: এবার বাংলার ক্রিকেটারদের করোনা (COVID-19) টিকাকরণ শুরু করল সিএবি (CAB)। রবিবার অর্থাৎ আজ জগমোহন ডালমিয়ার (Jagmohan Dalmiya) ৮১তম জন্মবার্ষিকীতে এই উদ্যেগ নিল বঙ্গজ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে সিএবি তাদের সঙ্গে যুক্ত এবং ৪৫ বছরের ঊর্ধ্বে যাঁরা তাঁদেরকেই টিকা দিয়েছিল। তালিকায় ছিলেন কমিটির সদস্য থেকে আম্পায়ার, মালি, স্কোরার, অবর্জারভার এবং কর্মচারী। এবার ফোকাসে মূলত ১৮-৪৫ বছরের মধ্যে থাকা ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা। সিএবি শহরের দুই বেসরকারি হাসাপাতালের সঙ্গে হাত মিলিয়ে এই টিকাকরণ কর্মসূচি চালাচ্ছে। এক একটি সেন্টারে ১২০ জনকে টিকা দেওয়া হবে। 


আরও পড়ুন:Jagmohan Dalmiya র ৮১তম জন্মবার্ষিকীতে ৮১ জন মাঠকর্মীকে খাবার ও মাস্ক তুলে দিল CAB


টিকাকরণ প্রসঙ্গে জগমোহন ডালমিয়ার পুত্র ও সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া বলেন, "আজ জগমোহন জালমিয়ার ৮১তম জন্মবার্ষিকী। এটা সকলেই জানেন যে, মিস্টার ডালমিয়া ক্রিকেটের উন্নতিকেই বরাবর অগ্রাধিকার দিয়েছেন। তাই আমরা ভাবলাম তাঁকে শ্রদ্ধা জানানোর জন্য তাঁরই জন্মদিনে বাংলার প্লেয়ারদের টিকাকরণ কর্মসূচি শুরু করা হোক। বিভিন্ন বয়সের বহু ক্রিকেটার আজ টিকা নিয়েছে।"


করোনা আবহে এবার অন্যরকম জগমোহন ডালমিয়ার জন্মদিন বিশেষ ভাবেই উদযাপন করল সিএবি। প্রাক্তন আইসিসি (ICC) বিসিসিআই (BCCI) ও সিএবি (CAB) সভাপতির জন্মদিন উপলক্ষ্যে রবিবার দুপুর ১২টা নাগাদ সিএবি-র পক্ষ থেকে ৮১ জন মাঠকর্মীকে খাদ্যসামগ্রী ও মাস্কও তুলে দেওয়া হয়েছে।