জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেনিস দুনিয়া সম্ভবত ক্য়ামিলা জর্জির (Camila Giorgi) নামটাই ভুলে গিয়েছে। ৩২ বছরের ৫ ফুট ৬ ইঞ্চির ইতালিয়ান টেনিস খেলোয়াড় ২০০৬ সাল থেকেই টেনিস খেলেন। চলতি বছর গোপনেই খেলা ছেড়ে হয়েছেন লঁজারে মডেল। কেরিয়ারে বলার মতো সে অর্থে কিছুই নেই। গ্র্য়ান্ড স্ল্য়াম ইভেন্টে বছরের পর বছর অংশ নিয়েছেন ঠিকই, তবে ২০১৮ সালে উইম্বলডনের কোয়ার্টার ফাইনালে ওঠাই তাঁর সেরা কৃতিত্ব। অনেকে আবার তাঁকে টেনিস সুন্দরী বলেও ডাকতেন। তবে এহেন ক্য়ামিলার বিরুদ্ধে চুরির অপবাদ দিয়েছেন তাঁর বাড়িওয়ালা! ছোটখাটো চুরি নয়, একেবারে বহু মূল্য়ের সব জিনিস লোপাট করার অভিযোগে বিদ্ধ ক্য়ামিলা। ঠিক এই কারণেই ফের একবার খবরে প্রাক্তন টেনিস খেলোয়াড়। একাধিক বিদেশি মিডিয়ায় 'চোর' ক্য়ামিলাকে নিয়ে লেখালিখি হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'কাকা এবার ফেরো'! বিরাটের নীলনকশায় এই বিধ্বংসী ক্রিকেটার, 'পজিশন'ও করেছেন পাকা



ক্য়ামিলা শুধুই চুরি করেননি। তিনি ছ'মাসের বাড়ি ভাড়া না দিয়েই আচমকাই উবে গিয়েছেন। বাড়িওয়ালার অভিযোগ, 'দেখুন ক্য়ামিলা আমাদের অর্ধেকের বেশি আসবাবপত্র হাওয়া করে দিয়েছেন। এর মধ্য়ে পার্সিয়ান গালিচা থেকে শুরু করে সূক্ষ আসবাবপত্রও রয়েছে। এমনকী প্রায় হাফ টনের একটি অ্য়ান্টিক টেবলও ক্য়ামিলা চুরি করেছেন।' বাড়িওয়ালা বলছেন যে তিনি ক্য়ামিলার বাবা সের্জিও জর্জির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তিনি বলেন, 'আমি ক্য়ামিলার বাবাকে চিঠি লিখে জানিয়েছি যে, তাঁরা যেন অবশ্যই আমাদের জিনিস ফিরিয়ে দেন। তিনি প্রায় অবজ্ঞার ভঙ্গিতে উত্তর দিয়েছেন। তিনি বলেছেন, যে জিনিসগুলি খুব কম মূল্যের ছিল। এই ঘৃণ্য আচরণ, আমার মতো মানুষের কাছে অর্থনৈতিক এবং মানসিক ক্ষতি। জিনিসগুলি আমার মায়ের এবং আমার জীবনের অংশ। আমি সেগুলি ফেরত চাই। অন্তত এতটুকু করুন। দেখতে গেলে হাজার হাজার ইউরো বাড়ি ভাড়া হিসেবে আমার পাওয়ার কথা। তার আশা তো ছেড়েই দিয়েছি।' এখন দেখার ক্য়ামিলা কী করেন!


আরও পড়ুন: MS Dhoni | Ram Mandir Pran Prathistha: 'রামলালা দর্শনে যাননি বলেই ধোনির কপাল ফুটো!' হায় রে অন্ধ ভক্ত...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)